31 C
Kolkata
Sunday, May 19, 2024

উত্তেজনায় মত্ত আম্রপালি এবং নিরাহুয়া, সোফার উপরে বসে দুজনের রোম্যান্টিক ভিডিও ভাইরাল হলো আবার

২০২৩ সালের সবথেকে হিট গানের ভিডিও। এই ভিডিওটি ভোজপুরি দুনিয়ার

Must Read

এখনকার দিনে ভোজপুরি গান যে কোন পার্টিতে একটা আলাদা উন্মাদনার পরিবেশ তৈরি করে দেয়। ভোজপুরি যে কোনো গানের সাথেই নাচ চলবেই। সাথে ভোজপুরি সিনেমাও, দর্শকরা ব্যাপকভাবে আনন্দ করেন। ভোজপুরি সিনেমা জগতের সবথেকে বড় তারকাদের মধ্যে একজন হলেন নিরাহুয়া ওরফে দীনেশ লাল যাদব।

তার সিনেমা দেখেননি, এইরকম মানুষ খুঁজে পাওয়া দায়।খেসারি লাল যাদব থেকে শুরু করে, পবন সিং এর মত তারকাও দীনেশ লাল যাদবের কাছে কিছুই নন। ভোজপুরি সিনেমা জগতে তার অবাধ রাজত্ব। এখন তিনি রাজনীতির সঙ্গে যুক্ত থাকলেও, ফ্যান ফলোইং এর দিক থেকে যেকোনো বলিউড তারকাকে টেক্কা দিচ্ছে নিরাহুয়া।

আরও পড়ুন -  রাতের বেলায় পাগল হয়ে গেলেন আম্রপালি দুবে, দিনেশ লাল যাদবের প্রেমে

দীনেশ লাল যাদবের সঙ্গে যে অভিনেত্রীকে সবথেকে বেশি দেখা যায় তিনি হলেন আম্রপালি দুবে। নিরাহুয়ার সঙ্গে আম্রপালি দুবের কেমিস্ট্রি যেকোনো ভোজপুরি সিনেমায় একেবারে তুফান বয়ে দেন।এই রোম্যান্টিক জুটির মুভি তালিকায় এমন কোনো সিনেমা নেই যেটা ফ্লপ হয়েছে এখনও।এখন ভোজপুরি সিনেমা জগতে একাধিক অভিনেত্রীরা অভিনয় করলেও দীনেশ লাল যাদবের সঙ্গে আম্রপালি দুবের মত জুটি আজ পর্যন্ত ভোজপুরি সিনেমা জগতে একটাও নেই।

আরও পড়ুন -  রোম্যান্টিক ভিডিও দেখে, শীতেও ঘামাবেন, আম্রপালি এবং নীরাহুয়ার VIDEO দেখুন

সম্প্রতি, তাদের একটি নতুন গানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় রিলিজ হয়ে গেছে। এই গানটির নাম “কাটোরে কাটোরে “। এই ভিডিওতে দুজনকে কাপল রোম্যান্স করতে দেখা গেছে। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল। দুজনের এই ওয়াইল্ড রোম্যান্স সোশ্যাল মিডিয়ায় চর্চার কেন্দ্রবিন্দু হয়েছে।লক্ষ লক্ষ মানুষ এই ভিডিওতে কমেন্ট এবং লাইকের বন্যা করে দিয়েছে। ভিডিওটি যেমন ভাইরাল হয়েছে, ঠিক তেমনি সকলেই এই ভিডিওটি চারিদিকে শেয়ার করছেন এখনও। দেখে আসতে পারেন, মণে ফুর্তি আসবে।

আরও পড়ুন -  Jeet: পুরুষকে সম্পূর্ণ করেন নারীঃ জিৎ

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img