30 C
Kolkata
Thursday, May 2, 2024

মোনালিসার সাথে ঘনিষ্ঠ পবন সিং ফুলশয্যার রাতে, দৃশ্য দেখে নেট ভক্তরা উচ্ছ্বসিত, VIDEO

Must Read

একটি ভোজপুরি গানের ভিডিও ভাইরাল হলো সম্প্রতি। নেটমাধ্যমে এই ধরনের ভোজপুরি গানের ভিডিও ভাইরাল আজকার প্রায় দেখা যাচ্ছে। সম্প্রতি পবন সিং এবং মোনালিসাকে রোমান্টিক দৃশ্যে দেখা গেছে পর্দায়।

ক্যামেরার সামনে ঘনিষ্ঠ হয়েছিলেন তারা। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অনস্ক্রিন হিট জুটি এনারা। সম্প্রতি তাদের এই ভিডিওটিই তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ভোজপুরি দর্শকরাও এই ভিডিও নিয়ে বেশ মজা করে দেখছেন সোশ্যাল মাধ্যমে। মন্তব্য দেখেই বোঝা যাচ্ছে।

আরও পড়ুন -  মমতার ঘনিষ্ঠ ৬ আত্মীয়র বিরুদ্ধে সম্পত্তি বৃদ্ধির মামলা

এখন যে গানের ঝলক ভাইরাল হয়েছে, সেখানে দেখা যাচ্ছে ফুলশয্যার ঘরে মোনালিসার সাথে ক্যামেরার কাছে গভীর ঘনিষ্ঠ হলেন। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম এই মোনালিসা। এটা আর বলার দরকার নেই। এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার পাতায় মোনালিসা এবং পবন সিংয়ের এই ভাইরাল হওয়া রোমান্টিক ঝলক উষ্ণতা বাড়িয়েছে ভোজপুরি দর্শকদের একাংশের কাছে।

আরও পড়ুন -  Sudipa Chatterjee: ছোট্ট আদিদেব এর জন্মদিন পালিত, সুদীপা মা অনেক কিছু রান্না করেছে

সেই দৃশ্য তাদের অনুরাগীরাও মণের আনন্দে উপভোগ করেছেন।

জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেল ওয়েব মিউজিক থেকেই প্রায় ৬ বছর আগে পবন সিং এবং মোনালিসার এই গানের দৃশ্য শেয়ার করে নেওয়া হয়েছিল। এখন পৌঁছে গিয়েছে ২ কোটিরও বেশি মানুষের সামনে। ঝলকে একেবারে বিয়ের সাজগোজেই ‘পালা সটাকে’র তালেই তাল মিলিয়েছিলেন তারা। উল্লেখ্য, গানের দৃশ্যটি জনপ্রিয় ভোজপুরি ছবি ‘সরকার রাজ’এর।

আরও পড়ুন -  রাষ্ট্রপতির চিঠিতে দেশজুড়ে তোলপাড়, নতুন জল্পনা

গানের কথা দিয়েছিলেন মনোজ মাতলাবি। সুর করেছেন ছোট বাবা। পর্দায় এই গানটি গাইতে শোনা গিয়েছিল অভিনেতা এবং গায়ক পবন সিংকেই। দীর্ঘসময় পর নিজেদের প্রিয় জুটির এই ঝলক পুনরায় ভাইরাল হতে দেখে খুশি তার দর্শকরা। কমেন্টবক্সেই আছে একাধিক ঝলক।

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img