33 C
Kolkata
Saturday, May 18, 2024

অভিনেত্রী তানিয়া চ্যাটার্জী, ভেঙ্গে দিলেন ভদ্রতার সব সীমারেখা, সাবধান, ভুলেও স্ত্রী সামনে একদম না

ইন্টারনেট দুনিয়াতে দিল দো' পার্ট ১ ব্যাপক জনপ্রিয় হয়েছিল

Must Read

এখনকার দিনে, গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে নতুন সংযোজন ওয়েব সিরিজ। প্রযুক্তির সাথে চলতে গিয়ে প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখছেন।

অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দিচ্ছে বিগ বাজেটের সিনেমাকেও। করোনার পর থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে মানুষ। সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্ল্যাটফর্মের। সম্প্রতি ডিজিটাল দুনিয়ায় রাজ করছে সবচেয়ে সাহসী একটি ওয়েব সিরিজ। এই রকম ওয়েব সিরিজ ভুল করেও পরিবারের সবাই মিলে একসাথে দেখা উচিৎ নয়।

আরও পড়ুন -  নেটজগতে আরও পারদ চড়ালেন এই সুন্দরী যুবতী, ‘টিপ টিপ বর্ষা পানি’ গানে, ভিডিও দেখে নেটদর্শকরা ‘উফ’ বলছেন-DANCE VIDEO

এখন ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ অ্যাপ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন নতুন নতুন ওয়েব সিরিজ রিলিজ করে চলেছে।

এই গুলি সব যৌনতায় ভরা ওয়েব সিরিজ। এর জনপ্রিয়তা ঊর্ধ্বমুখী। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখছেন। সমস্ত ওয়েব সিরিজের হট দৃশ্য দেখলে ঘাম টপ টপ করে পড়বে।

আরও পড়ুন -  বহু স্বাধীনতা সংগ্রামীদের গোপন আস্তানা ছিল, দুর্গাপুরের এই নডিহার আটবাড়ি

এই বছরে উল্লু অ্যাপে রিলিজ করেছে বেশ কয়েকটি ওয়েব সিরিজ। এখানে রয়েছে রগরগে যৌনতা ভরা দৃশ্য। আজকে কথা হবে একটা ওয়েব সিরিজ নিয়ে,তার নাম হল, ‘দিল দো’ পার্ট ২। এর পার্ট ১ ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল ওয়েব সিরিজ ভক্তদের কাছে। এই ওয়েব সিরিজে প্রধান চরিত্রে অভিনয় করেছেন তানিয়া চ্যাটার্জী। এছাড়াও রয়েছেন সকলের প্রিয় প্রিয়া গামরে। ওয়েব সিরিজে দেখানো হয়েছে, অভিনেত্রী সবে তার বৈবাহিক জীবনে প্রবেশ করেছে।

আরও পড়ুন -  Bhojpuri Song: সবচেয়ে রোমান্টিক ভোজপুরি গান, একা দেখুন, অক্ষরা সিংয়ের সাথে খেসারি লাল

প্রথমে সব ঠিক ছিলো, এর কিছুদিনের মধ্যেই তার স্বামী অসুস্থ হন। তারপর সংসারের বোঝা টানতে অভিনেত্রী একটি কাজে যোগ করেন। আবার সেখানে সিনিয়ররা শুরু করেন মানসিক এবং শারীরিক অত্যাচার। স্বামীর হাসপাতালে বিল মেটানোর জন্য মুখ বুজে সব সহ্য করে চলেন। এরপর কি হলো? এটা দেখতে বা জানতে অবশ্যই উল্লু অ্যাপে দেখে নিন।

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img