33 C
Kolkata
Thursday, May 2, 2024

আম্রপালি ও নিরহুয়া বিছানায় বাঁধ ভাঙ্গা যৌবনের খেলায় মজলেন, ভিডিও দেখলে শরীর আরও… ! VIDEO

Must Read

আম্রপালি ও নিরহুয়া জবরদস্ত জুটি ভোজপুরি ইন্ডাস্ট্রিতে। এই রকম জুটি এখনো আসেনি ভোজপুরি ইন্ডাস্ট্রিতে।এনাদের সিনেমা আসা মানেই সুপার হিট। এই জুটির সিনেমার ছোট ছোট ক্লিপিং মুহূর্তে ভাইরাল হয়ে যায়। এই দুজনের রোম্যান্স, খুনসুটি এবং ভালোবাসা মানুষ ভীষণ পছন্দ করেন।

বলিউডে যেমন শাহরুখ-কাজলের জুটি একসময় মানুষ উপভোগ করতো, একই ফ্লেভার আছে এই দুই ভোজপুরি স্টারদের। এই জুটির মধ্যেও একই উন্মাদনা, এসেন্স কাজ করে সব সময়।

আরও পড়ুন -  বিশ্বের অন্যতম পুরনো সংবাদপত্রের প্রিন্ট সংস্করণ বন্ধ হচ্ছে

নিরহুয়া ও আম্রপালি দুবের ফিল্ম নিরহুয়া হিন্দুস্তানি 3- (nirahua hindustani 3) এর ‘মাজা মারে মে তুরবা গহনওয়া'(maja mare mein turba gahanwa) গানটি মানুষকে আরও পাগল করে দিয়েছে এই গরমে। গানে নিরহুয়ার সাথে অভিনেত্রীর দারুণ রসায়ন দেখা গেছে। এই রকম রসায়ন দেখেই দর্শকরা খুব মুগ্ধ হয়েছেন। সেই কারণে বারবার ভাইরাল এই সিনেমার ছোট ছোট মিউজিক ভিডিও।
প্রসঙ্গত, ‘মাজা মারে মে তুরবা গহনওয়া’ গানটির সঙ্গীত দিয়েছেন রজনীশ মিশ্র। কথা লিখেছেন প্যারে লাল যাদব। ছবির প্রযোজক প্রবেশ লাল যাদব। গানটির ভেতরের দৃশ্য নিয়ে এখনও সোশ্যাল মিডিয়ায় ব্যাপক কৌতূহল রয়েছে, সেই জন্য মানুষ বারবার দেখছেন।

আরও পড়ুন -  অক্ষরা সিং বন্ধ ঘরে কী করলেন খেসারি লাল যাদবের সঙ্গে, ঘর আগুন হয়ে গেলো, ভিডিও ভাইরাল

প্রসঙ্গত, খুব শীঘ্রই আম্রপালি ও নিরহুয়াকে ‘অ্যাই মিলান কি রাত’ ছবিতে দেখা যাবে। রোমান্সের পাশাপাশি হরর ছবিতেও কাজ করতে দেখা যাবে এই সুপারহিট জুটিকে। এবার চাইলে আপনিও এই ভিডিওর মজা নিয়ে দেখতে পারেন। আম্রপালি এবং নিরহুয়া’র বাঁধ ভাঙ্গা যৌবনের মিষ্টি সুবাস।

আরও পড়ুন -  Classroom: তাহসান-ঐশী, ক্লাসরুম মাতাবেন

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img