34 C
Kolkata
Friday, April 26, 2024

Coromondol Express Accident: কোনো অপরাধীকে রেয়াত করা হবেনা, করোমন্ডল এক্সপ্রেস দুর্ঘটনায় পরিদর্শনে গিয়ে বললেনঃ মোদী

ইতিমধ্যেই রেল দপ্তরের বিরুদ্ধে একাধিক বিতর্কও শুরু হয়েছে

Must Read

ওড়িশার বালাসোরে ট্রেন দুর্ঘটনাস্থল পরিদর্শন করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।কটকের হাসপাতালে আহতদের সঙ্গে দেখাও করেছেন। ঘটনাস্থল পরিদর্শনের সময় প্রধানমন্ত্রী মোদির পাশাপাশি কেন্দ্রীয় রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণব ও শিক্ষামন্ত্রী ধর্মেন্দ্র প্রধানও উপস্থিত ছিলেন। কটকের হাসপাতালে আহতদের সঙ্গে দেখা করার পর প্রধানমন্ত্রী মোদী বলেন, এই দুর্ঘটনার জন্য দোষীদের রেহাই দেওয়া হবে না। তাকে কঠিনতম শাস্তি দেওয়া হবে।

আরও পড়ুন -  Nora Fatehi: পোশাক খুলে পড়ছে কাঁধ এর উপর থেকে, নেটিজেনদের কপালে ঘাম!

প্রধানমন্ত্রী মোদি বলেন, “এটি একটি বেদনাদায়ক দুর্ঘটনা। আহতদের চিকিৎসার জন্য সরকার কোনো কসরত ছাড়বে না। এটি একটি গুরুতর ঘটনা, প্রতিটি কোণ থেকে তদন্ত করার নির্দেশনা দেওয়া হয়েছে। দোষী ব্যক্তিদের কঠোর শাস্তি দেওয়া উচিত।” রেলওয়ে ট্র্যাকটিকে পুনরুদ্ধারের জন্য কাজ করছে রেল কর্তৃপক্ষ। আমি আহতদের সাথে দেখা করেছি। দুর্ঘটনায় ক্ষতিগ্রস্তদের প্রতিটি প্রয়োজনে সরকার সাহায্য করবে।”

আরও পড়ুন -  Sri Lanka: উত্তাল শ্রীলঙ্কা, এক তরুণের মৃত্যু

জানিয়ে রাখি যে, প্রধানমন্ত্রী মোদী ভুবনেশ্বর থেকে প্রায় ১৭০ কিলোমিটার উত্তরে ওড়িশার বালাসোর জেলার বাহানাগা বাজার স্টেশনে ঘটনাস্থলের কাছে একটি বায়ুসেনার হেলিকপ্টারে অবতরণ করেছিলেন। বালাসোর জেলা হাসপাতালে দুর্ঘটনায় আহত ব্যক্তিদের সঙ্গে দেখা করেন তিনি। প্রধানমন্ত্রী ঘটনাস্থল থেকে মন্ত্রিপরিষদ সচিব এবং স্বাস্থ্যমন্ত্রীর সঙ্গে কথা বলেন। কর্মকর্তারা বলেছেন যে, তারা আহতদের ও তাদের পরিবারকে সম্ভাব্য সব ধরনের সহায়তা নিশ্চিত করতে বলেছে।

আরও পড়ুন -  ‘অনুরাগের ছোঁয়া’য় মোক্ষম টুইস্ট, TRP টানতে

মোদি আরও বলেছেন যে, শোকাহত পরিবারগুলিকে যাতে অসুবিধার সম্মুখীন না হতে হয় ও ক্ষতিগ্রস্তরা প্রয়োজনীয় সহায়তা পেতে থাকে তা নিশ্চিত করার জন্য বিশেষ যত্ন নেওয়া হবে। আজ ট্রেন দুর্ঘটনার পরিস্থিতি পর্যালোচনা করতে একটি বৈঠক ডেকেছেন প্রধানমন্ত্রী মোদি। দুর্ঘটনায় ২৮৮ জন প্রাণ হারিয়েছেন। আহত নয় শতাধিক মানুষ চিকিৎসাধীনে আছে।

ছবিঃ সংগৃহীত

Latest News

Short Flim: এই কাণ্ড ঘটালেন যুবতী, একলা দেখবেন শর্ট ফিল্মটি

Short Flim: এই কাণ্ড ঘটালেন যুবতী, একলা দেখবেন শর্ট ফিল্মটি। Short Flim টি ১৮+উদ্ধের জন্য তৈরি করা হয়েছে। শর্ট ফিল্ম,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img