37 C
Kolkata
Friday, May 3, 2024

Urfi Javed: গোপনাঙ্গ ঢাকা প্রজাপতি দিয়ে, উরফি চিনতে পারলেন না নিজেকেই!

Must Read

বলিউডের নতুন ফ্যাশন মডেল সেনসেশন উরফি জাভেদ (Urfi Javed)। তাঁর অদ্ভুতদর্শন ফ্যাশনের কারণে উরফি এবং ট্রোল সমার্থক। কোনো সেলিব্রিটি অদ্ভুত পোশাক পরলেও তাঁকে উরফির সাথে তুলনা করা হচ্ছে। এটা একরকম উরফির সফলতাই বলা যায়।

বাস্তব জীবনে সাধারণ টি-শার্ট এবং ডেনিমে স্বচ্ছন্দ উরফি। তাঁকে পোশাকের কারণে একাধিকবার পেতে হয়েছে প্রাণনাশের হুমকি। উরফির বিরুদ্ধে অশ্লীলতার প্রদর্শনের অভিযোগ দায়ের করেছিলেন বিজেপি নেত্রী চিত্রা ওয়াঘ (Chitra Wagh)। থানায় যেতে হয়েছিল তাঁকে। উরফি তাঁর কাজের প্রসঙ্গে পুলিশকে ওয়াকিবহাল করেছিলেন। সম্প্রতি আবারও বাটারফ্লাই বা প্রজাপতির আদলে তৈরি পোশাক পরে ট্রোল হলেন অভিনেত্রী উরফি।

আরও পড়ুন -  Nusrat Jahan: পোশাক বদলাচ্ছেন নুসরাত জাহান, মুহূর্তে ভিডিও ভাইরাল

প্রথমে পোশাকটি দেখে একটি সুইমসুটের মতো। পার্পল রঙের এই পোশাকের ডিজাইন ব্লেজারের মতো। পোশাকটি ফুলস্লিভ। কোমরের কাছে রয়েছে পার্পল রঙের বিডেড প্রজাপতি। বিডের ডিজাইন অত্যন্ত খোলামেলা। এতে ব্যবহার করা হয়নি কাপড়। পোশাকের ডিপ নেকলাইনের কারণে উরফির ক্লিভেজ উন্মুক্ত রয়েছে।

কোমরের নিচের অংশে রয়েছে পার্পল রঙের বিডেড সারং। পায়ে রয়েছে একই রঙের নেটের স্টকিংস। উজ্জ্বল মেকআপ করেছেন উরফি। চোখের কোল ভরেছেন কাজলে। ঠোঁট রাঙিয়েছেন পার্পল রঙের লিপস্টিকে। চুলে বেঁধেছেন বান। কপালের সামনের অংশে রয়েছে ফ্রিঞ্জ। পোশাকের সাথে উরফি কানে পরেছেন জাঙ্ক ইয়ারিং। উরফি নিজে এই পোশাক পরিহিতা হয়ে ভিডিও এবং ছবি তুলে ইন্সটাগ্রামে শেয়ার করে লিখেছেন, ওই অচেনা মেয়ে।

আরও পড়ুন -  Video: ২ যুবতীর উত্তপ্ত ডান্স সাদা শাড়িতে, উন্মুক্ত যৌবন

উরফির পোশাকটি ডিজাইন করেছেন শ্বেতা গুরমিত কৌর (Sweta Gurmeet Kaur)। নেটিজেনদের একাংশ উরফিকে ট্রোল করেছেন। ইদানিং আর ট্রোলের জবাব দেন না বলিউডের ফ্যাশন ফিয়েস্তা। আবু জানি সন্দীপ খোসলা (Abu Jani Sandip Khosla)-এর ডিজাইনার ব্র্যান্ডের মডেল হিসাবে কাজ করছেন উরফি।

আরও পড়ুন -  Web Series: মুহূর্তে মুহূর্তে আছে ভরপুর রোমাঞ্চ, পরিবারের সাথে দেখা যাবে না

সাম্প্রতিক কালে তিনি কাজ করেছেন আনাইতা শ্রফ আদাজানিয়া (Anaita Shroff Adajania)-র সাথেও। তাঁকে দেখা গিয়েছে ‘ডার্টি’ ম্যাগাজিনের কভার পেজে। রিলিজ করেছে উরফি অভিনীত নতুন মিউজিক ভিডিও ‘দুরিয়াঁ’।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img