21 C
Kolkata
Monday, May 6, 2024

ধামাকাদার পারফরমেন্স রানী চ্যাটার্জি ও প্রদীপ পান্ডে’র, আগুন লাগিয়েছে নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায়

Must Read

বিখ্যাত অভিনেতা প্রদীপ পান্ডে ভোজপুরি ইন্ডাস্ট্রির। তাঁর নাচ ও অভিনয় দক্ষতার জন্য খুব বিখ্যাত। তাঁর গানগুলি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। ভক্তরা তাঁকে ভোজপুরি গানের পেপি বিটে নাচতে দেখতে ভালোবাসেন।

প্রদীপ পান্ডে তার সহ-অভিনেতাদের সাথে তার ঝলমলে রসায়নের জন্যও বিখ্যাত। তাঁর গান ‘জলমি জাওয়ানি’ সম্প্রতি ইন্টারনেট দুনিয়ায় সব রেকর্ড চুরমার করে দিয়েছে। এই গানটিতে রানি চ্যাটার্জির সাথে অভিনেতা পারফর্ম করছেন। গানটি সোশ্যাল মিডিয়ায় বেশ গুঞ্জন তৈরি করছে। তাদেরকে একসাথে অত্যন্ত রোমান্টিক দেখাচ্ছে।

আরও পড়ুন -  VIDEO: চুরান্ত ঘনিষ্ঠ রানী চ্যাটার্জী, ঘর বন্ধ করে কেশরী লাল যাদবের সাথে, দর্শকদের চোখ কপালে

গানের ভিডিওতে প্রদীপ পান্ডে ও রানি চ্যাটার্জিকে একসাথে দুর্দান্ত দেখাচ্ছে। দুজনের এই নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল। দুজনের নিখুঁত নাচের মুভসগুলি অনলাইনে সকলের মনোযোগ আকর্ষণ করছে। ভক্তরা এই অভিনেতাদের রসায়ন পছন্দ করছেন, তারা যেন একে অপরের পরিপূরক।

আরও পড়ুন -  নিরহুয়া ও রিতু সিংয়ের কামুক করা রোম্যান্স, ভিডিও দেখলে নেট ভক্তদের কারেন্ট লাগবে VIDEO

এই গানের ভিডিওতে গোলাপী এবং কালো রঙের পোশাক রয়েছে এই জুটি। অভিনেতাদের রোমান্স দর্শকদের আরও আগ্রহী করে তুলছে। গানের ভিডিওটি ইন্টারনেটে ভাইরাল হচ্ছে, সাথে এটি ইউটিউবে ৭৮,৪৬,২৯৫ বার দেখা হয়েছে। ভক্তরা কমেন্ট সেকশনে তাদের মন্তব্য করছেন। এই দুজনের রসায়ন বেশ পছন্দ হয়েছে।

আরও পড়ুন -  মাইশোর বিশ্ববিদ্যালয়ের শতবার্ষিকী সমাবর্তনে ভাষণ দিয়েছেন প্রধানমন্ত্রী

Latest News

ভারতীয় নৌবাহিনীতে অগ্নিবীর নিয়োগ 2024, যোগ্যতা উচ্চ মাধ্যমিক পাশ, আবেদন পদ্ধতি জানুন

ভারতীয় নৌবাহিনীতে অগ্নিবীর নিয়োগ 2024, যোগ্যতা উচ্চ মাধ্যমিক পাশ, আবেদন পদ্ধতি জানুন।  বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে অগ্নিবীর পদে কর্মী নিয়োগের। এখানে আবেদন...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img