33 C
Kolkata
Wednesday, May 1, 2024

Trina Saha: তৃণা সাহা বলেছেন, তাঁর কাজের অভাব হবে না

Must Read

‘খড়কুটো’ ধারাবাহিকের মাধ্যমে তৃণা সাহা (Trina Saha) এবং কৌশিক (Koushik Roy)-এর ‘সৌগুন’ ওরফে সৌজন্য এবং গুনগুনের জুটি শুরু হয়েছিলো। মাত্র দুই মাসের মাথায় অত্যন্ত কম টিআরপি ও দূর্বল চিত্রনাট্যের কারণে অফ এয়ার হয়ে গিয়েছে ধারাবাহিকটি। কিন্তু তৃণা সোশ্যাল মিডিয়ায় অ্যাকটিভ পাশাপাশি একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্ট নিয়ে ব্যস্ত রয়েছেন। একসময় তিনি জানতেন না, কতদিন বিনোদন জগতে থাকবেন।

মঙ্গলবার, 9 ই মে, তৃণার অভিনয় কেরিয়ারের সাত বছর পূর্ণ হল। সাত বছর আগে এই দিনেই শুরু হয়েছিল ব্লুজ নির্মিত ধারাবাহিক ‘খোকাবাবু’। স্টার জলসার এই ধারাবাহিক যথেষ্ট জনপ্রিয়তা লাভ করার পাশাপাশি পরিচিতি লাভ করেছিলেন তৃণাও। ধারাবাহিকে তাঁর নাম ছিল তরী। বিপরীতে খোকাবাবুর চরিত্রে অভিনয় করেছিলেন প্রতীক সেন (Pratik Sen)। খোকাবাবুর সাথে ধনী পরিবারের মেয়ে তরীর ঝগড়া এবং তাদের সম্পর্কের সমীকরণ নিয়েই তৈরি হয়েছিল ‘খোকাবাবু’-র গল্প। টিআরপি চার্টেও লাগাতার এই ধারাবাহিক ভালো ফল করেছে। মঙ্গলবার তরীর সপ্তম জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে তৃণা লেখেন, সাত বছর আগে এই দিনে তিনি প্রথমবার টেলিভিশনের পর্দায় আত্মপ্রকাশ করেছিলেন।

আরও পড়ুন -  Monalisa: মলদ্বীপে স্বামীর সঙ্গে রোম্যান্টিক লাঞ্চ ডেটে ঝুমা বৌদি, বিকিনিতে উষ্ণতা ছড়াচ্ছেন অভিনেত্রী

ঘন্টার পর ঘন্টা শুটিং, বাঁধাধরা সময়ের মধ্যে কাজ শেষ করার চাপের ফলে মাঝে মাঝেই শারীরিক এবং মানসিক ভাবে ভেঙে পড়তেন।

তখন তৃণার মনে হত, আদৌ বেশিদিন ইন্ডাস্ট্রিতে টিকতে পারবেন না তিনি। দেখতে দেখতে চারটি ধারাবাহিক, তিনটি ফিল্ম এবং তিনটি ওয়েব সিরিজ সহ কিছু আঞ্চলিক এবং জাতীয় স্তরের বিজ্ঞাপনেও কাজ করেছেন। চড়াই-উতরাই, পুরস্কার সব কিছুর মাধ্যমে তৃণা উপলব্ধি করেছেন, তাঁর পরিশ্রম সার্থক। তাঁকে সমর্থন করার জন্য এবং ভালোবাসার জন্য অনুরাগীদের ধন্যবাদ জানিয়ে তৃণা লিখেছেন, তাঁদের ছাড়া তিনি অসম্পূর্ণ।

আরও পড়ুন -  Sara Tendulkar: মিষ্টি মেয়ে সারা হট ড্রেসে, ভাইরাল ভিডিও দেখে নিন চট জলদি

তৃণার মতে, আগামী দিনে সকলের ভালোবাসা এবং সমর্থন থাকলে কাজের অভাব হবে না। তৃণার অনুরাগীরা আবারও তাঁর কামব্যাকের অপেক্ষায় রয়েছেন।

Latest News

Web Series: উল্লুতে এবার রিলিজ করেছে সাহসী ওয়েব সিরিজ, পরিবারের সঙ্গে দেখা যাবে না

Web Series: উল্লুতে এবার রিলিজ করেছে সাহসী ওয়েব সিরিজ, পরিবারের সঙ্গে দেখা যাবে না।  করোনার সময় মানুষ ঘরের মধ্যে বন্দি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img