32 C
Kolkata
Tuesday, May 7, 2024

Sandipta Sen: সন্দীপ্তার সংসার তুফানে নষ্ট হয়ে গেল!

Must Read

সকলের কপালে কি সংসার মেলে? এই প্রশ্ন খুব অদ্ভুত এবং বিতর্কিত। বিতর্ক হয়তো থামবে না। এবার নতুন করে এই বিতর্ক উস্কে দিতে চলেছে অদিতি রায় (Aditi Ray) পরিচালিত নতুন ওয়েব সিরিজ ‘নষ্টনীড়’। কাহিনীর কেন্দ্রে অপর্ণা নামে এক গৃহবধূ। স্বামী ঋষভ এবং কন্যা মিঠিকে নিয়ে অপর্ণার সাজানো গোছানো সংসারে একদিন নেমে আসে বিপর্যয়। কি?

সোশ্যাল মিডিয়ার পোস্ট তছনছ করে দেয় অপর্ণার পারিবারিক জীবনকে। পড়াশোনায় ভালো হওয়া সত্ত্বেও সে বেছে নিয়েছিল সংসারকে। নিজের হাতে পরিবারকে সামলেছে অপর্ণা। ঋষভ এবং মিঠিকে রান্না করে খাওয়ানোর পাশাপাশি বসে না থেকে হতে চেয়েছে স্বনির্ভর।

আরও পড়ুন -  ‘বাবার ফাঁদ’, বাংলা ওয়েব সিরিজ, বাচ্চার সামনে একদম দেখবেন না

সেলাই করতে ভালোবাসে অপর্ণা। নিজের একটি বুটিক তৈরি করে সে। সংসারে বাড়ে উপার্জন। কিন্তু ছবির মতো সংসার নষ্টনীড়ে পরিণত হতে বেশি সময় লাগে না। সংসার করতে গেলে প্রচূর ঝড় সামলাতে হয় নারীদের। কিন্তু অপর্ণা কি এবার পারবে প্রলয় থেকে নিজের এই ছোট্ট পৃথিবীকে রক্ষা করতে? প্রশ্নের উত্তর পেতে অপেক্ষা করতে হবে আর কিছুদিন। হইচই-এর নতুন ওয়েব সিরিজ ‘নষ্টনীড়’-এর অফিশিয়াল পোস্টার ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন -  Sandipta Sen: সুইমিংপুলে নিজেকে একটু ভিজিয়ে নিলেন সন্দীপ্তা, উষ্ণ ছবিতে মুগ্ধ নেটিজেনরা, ছবি ভাইরাল

অপর্ণার চরিত্রে রয়েছেন সন্দীপ্তা সেন (Sandipta Sen)। নীল রঙের শাড়ি পরা সন্দীপ্তার হাতে শাঁখা-পলা-নোয়া, সিঁথিতে সিঁদুর এবং কপালে টিপ। সন্দীপ্তা ছাড়াও ‘নষ্টনীড়’-এর বিভিন্ন চরিত্রে দেখা যেতে চলেছে সৌম্য বন্দ্যোপাধ্যায় (Soumya Banerjee), রুকমা রায় (Rooqma Ray), অনিন্দ্য চট্টোপাধ্যায় (Anindya Chatterjee), অঙ্গনা রায় (Angana Ray) প্রমুখকে। ওয়েব সিরিজের কাহিনী লিখেছেন সম্রাজ্ঞী বন্দ্যোপাধ্যায় (Samragnee Banerjee)। ওয়েব সিরিজটির প্রযোজনায় অবশ্যই এসভিএফ।

আরও পড়ুন -  Aishwarya-Rekha: রেখাকে ছেঁটে ফেললেন সঞ্জয় লীলা ভনশালী, বদলে এলেন ঐশ্বর্য রাই !

নেটিজেনরা অবশ্যই দ্বিধাবিভক্ত। অনেকের দাবি, পুরুষদের লড়াই নিয়ে কেন গল্প বানানো হয় না।

 

View this post on Instagram

 

A post shared by Hoichoi (@hoichoi.tv)

Latest News

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল!

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল! এই তাপপ্রবাহ থেকে একটু শান্তি পেতে এবার রেল দিলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img