33 C
Kolkata
Tuesday, May 21, 2024

Viral: নববধূ নিজের বরের উদ্দেশ্যে নৃত্য করলেন ‘তেরি ওর’এর তালে, নেটজনতা বেশ মজেছে

Must Read

নতুন প্রজন্মের কাছে সোশ্যাল মিডিয়া বিনোদনের অন্যতম গুরুত্বপূর্ণ একটি মাধ্যম হয়েছে। প্রায় সকলেই সোশ্যাল মিডিয়াকে নিজেদের অবসরের সঙ্গী হিসেবে বেচে নিয়েছেন। এই অবস্থায় তারা নিজেদের বেশিরভাগ সময়টাই কাটিয়ে দেন সোশ্যাল মিডিয়ার পাতায়। সোশ্যাল মিডিয়া প্লাটফর্মগুলিও নিজেদের নেটনাগরিকদের হতাশ করে না। প্ল্যাটফর্মগুলি প্রতিদিন প্রতিমুহূর্তে একাধিক বিনোদনমূলক ঝলক নিয়ে হাজির হচ্ছেন।

বিয়ে প্রতিটা মানুষের জীবনেই একটা বড় ঘটনা। বিয়ে নিয়ে প্রত্যেকরই কম বেশি ইচ্ছা এবং মনে অনেক স্বপ্ন থাকে। প্রেমবিবাহ হোক কিংবা দেখেশুনে। সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে তেমনই এক ঝলক নজরে পড়েছে। নতুন বৌ নিজের রিসেপশন পার্টিতেই তাঁর বরের উদ্দেশ্যে বলিউডের গানে দুর্দান্ত নৃত্য পরিবেশন করেছেন।

আরও পড়ুন -  Ranu Mondal: আবারো ক্যামেরার সামনে মঞ্চে গান গাইলেন রানু

এক নববধূকে নিজের বিয়ের রিসেপশন পার্টির অনুষ্ঠানেই বলিউডের গানে পারফর্ম করতে দেখা গিয়েছে। ‘তেরি ওর’এর তালেই ঘি রঙের লেহেঙ্গায় মঞ্চে উপস্থিত ছিলেন। ঘনিষ্ঠ আত্নীয়স্বজন এবং পরিবারের সদস্যদের সামনেই নিজের বরকে এই সারপ্রাইজ দিলেন। যা দেখে রীতিমতো লজ্জায় লাল হয়ে গিয়েছিল বর নিজেই। সেই ঝলক ভিডিওতে আছে।

নতুন বউয়ের দেওয়া এই সারপ্রাইজ বেশ মনে ধরেছিল সেখানে উপস্থিত সকলেরই, তা ভিডিওতে তাদের উচ্ছ্বাসেই স্পষ্ট হয়েছে। নেটনাগরিকদের একাংশের মধ্যেও বেশ ভাইরাল হয়েছে ঝলকটি। পছন্দও হয়েছে সকলের, তা কমেন্টবক্সে তাদের মন্তব্যে নজর রাখলেই দেখতে পাবেন। উল্লেখ্য, সাম্প্রতিক এই ভাইরাল হওয়া ভিডিওটি ‘ইন্ডিয়ান ডান্স ইনস্টিটিউট’ থেকে শেয়ার করে নেওয়া হয়েছে।

আরও পড়ুন -  ইংরেজি নববর্ষ-২০২২ সালকে ঘিরে পার্ক স্ট্রিট

Latest News

Bold Web Series: যদি দেখেন গায়ে কাঁটা ফুটবে, Ullu-র বোল্ড এই ওয়েব সিরিজটি

Bold Web Series: যদি দেখেন গায়ে কাঁটা ফুটবে, Ullu-র বোল্ড এই ওয়েব সিরিজটি।  Bold Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img