31 C
Kolkata
Saturday, May 4, 2024

Ranu Mondal: আবারো ক্যামেরার সামনে মঞ্চে গান গাইলেন রানু

Must Read

Ranu Mondal: আবারো ক্যামেরার সামনে মঞ্চে গান গাইলেন রানু। 

এই সোশ্যাল মিডিয়ার গুরুত্ব দিনেদিনে বেড়ে চলেছে। এখন সকলে জানেন। সোশ্যাল মিডিয়ার নানান প্ল্যাটফর্মে প্রতিনিয়ত কিছু না কিছু ভাইরাল হচ্ছে। এর মাধ্যমে রাতারাতি চর্চায় উঠে আসে বিভিন্ন জগতের বিভিন্ন নাম। অচেনা অজানা মানুষ আচমকাই জনপ্রিয় হয়ে ওঠেন তাদের প্রতিভার জন্য।

সেই রকম একজন মানুষ হলেন রানু মণ্ডল (Ranu Mondal)। বছর পাঁচেক আগে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যান হটাৎ করে। জানা গেল তাঁর গানের গলা মুগ্ধ করেছে আপামর জনসাধারণকে।

আরও পড়ুন -  Viral Video: ফটোশ্যুট করলেন ব্রা বোতাম খুলে Sofia Ansari, সামনে বড় বড় ক্যামেরা, সাহসী ভিডিও ইন্টারনেটে ভাইরাল

রানাঘাটের স্টেশনে মলিন শতছিন্ন কাপড়ে বসে থাকা এই ভবঘুরে মহিলার কণ্ঠে লতা মঙ্গেশকরের গান শুনে সকলে চমকে উঠেছিল নেটদুনিয়ায়। লতাকণ্ঠী রানু গেয়েছিলেন ‘এক পেয়ার কা নগমা হ্যায়’। সেই ভিডিও রাতারাতি ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়। পাড়ায় পাড়ায় চর্চ্চা শুরু হলো। রানুর গলার সুর চমকিত করেছিল সবাইকে সেই থেকেই শুরু তাঁর উত্থানের। একটি ভাইরাল ভিডিওর দৌলতে তিনি পেয়ে গিয়েছিলেন মুম্বইয়ের যাবার টিকিট। এরপর নানান শোতে মুখ দেখানো। তারপর খ্যাতনামা সঙ্গীত পরিচালক হিমেশ রেশমিয়ার সুরে গান গাওয়ার সুযোগ পাওয়া।

আরও পড়ুন -  Phulki: রোহিত-ফুলকির চরম ঘনিষ্ঠ দৃশ্য দেখেই চোখ বন্ধ রাখল দর্শকরা

সেই সব দিনগুলি স্বপ্নের মতো কাটছিল রানুর। সকলের মুখে মুখে ছিল তাঁর নাম।

এই সুখ বেশিদিন তাঁর কপালে ছিলো না। অচিরেই কিছু ভিডিও ভাইরাল হতে শুরু করে। আবার যেখানে বিভিন্ন ভাবে ট্রোলড হন রানু মণ্ডল। যা জনপ্রিয়তা পেয়েছিলেন, সব খুইয়ে আবার রানাঘাটে ফিরে আসেন। আবার সেই ভাঙাচোরা বাড়িতে। এরপরের ঘটনা সকলেরই জানা। ইউটিউবারদের উৎপাতেই অতিষ্ঠ রানু। তাঁর জীবন নিয়ে তৈরি হয়েছে সিনেমা। অবস্থার কিছু উন্নতি হয়নি রানুর। তার মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল আরেকটি ভিডিও যা দেখে কয়েক বছর আগে ফিরে গিয়েছেন নেটিদর্শকরা।

আরও পড়ুন -  Lata Mangeshkar: লতাজির শেষকৃত্যে উপস্থিত থাকলেন স্বয়ং প্রধানমন্ত্রী

ভাইরাল ভিডিওটিতে দেখা গেছে, একটি শোতে গান গাইছেন রানু। দক্ষিণ ভারতীয় কোনো শোতে গিয়েছেন তিনি। ‘নাজায়েজ’ ছবির অলকা ইয়াগনিকের গাওয়া ‘তুঝে পেয়ার করতে করতে’ গানটি গেয়েছেন। তাঁর সুমধুর কণ্ঠ শুনে উপস্থিত অনেকে প্রশংসাও করছেন। ভিডিওটির ক্যাপশনে লেখা হয়েছে, ‘২০২৪ সালে দ্বিতীয় বার গান গাওয়ার চান্স পেলেন রানু মণ্ডল’। কিন্তু এটি কবেকার ভিডিও, কোন শোতে তিনি গিয়েছিলেন সেই সব তথ্য জানা যায়নি।

ট্যাগঃ
রানু মন্ডল, রানু মন্ডলের গান, ভাইরাল ভিডিও

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img