36 C
Kolkata
Thursday, May 16, 2024

Hiya Dey Trolled: যত বিপত্তি কফি খেতে গিয়েই!

Must Read

অন্যতম পরিচিত মুখ হিয়া দে টেলিভিশন জগৎ-এর। ছোট বয়স থেকেই টেলিভিশন জগৎ-এর অভিনেত্রী হিসেবে পা রেখেছেন। স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘পটলকুমার গানওয়ালা’তে নাম ভূমিকায় অভিনয় করেছিলেন। তখন থেকে দর্শকমহলের পাশাপাশি নিজের শুটিং ফ্লোরেও পটল নামেই পরিচিত ছিল দর্শকদের মাঝে। সেই ধারাবাহিক শেষ হওয়ার পর বেশ দীর্ঘসময় অভিনয় জগৎ থেকে বিরতি নিয়েছিল হিয়া। তারপরে পর্দাতেও ফিরে এসেছিল সে। তাকে অভিনয় করতে দেখা গিয়েছিল স্টার জলসার ‘ফেলনা’ ধারাবাহিকে। ২০২১-শে বড়পর্দাতেও প্রবেশ করেছিলেন। ‘নির্ভয়া’ ছবিতে অভিনয় করেছিলেন হিয়া। দর্শকমাঝে ছবি সেভাবে জনপ্রিয়তা পায়নি।

আরও পড়ুন -  Hiya Dey: উদ্দাম নাচ হট প্যান্টে, ট্রোলের মুখে হিয়া দে

অভিনেত্রী হওয়ার পাশাপাশি নিজের সোশ্যাল মিডিয়ার পাতাতেও ভালোই সক্রিয় তিনি। নিজের নানা ছবি এবং রিল ভিডিও শেয়ার করে থাকেন নিজের ইনস্টাগ্রামের পাতায়। নেটমাধ্যমে তার অনুরাগীর সংখ্যাও বেশ ভালো । নিজের শেয়ার করা ভিডিও কিংবা ছবির সূত্র ধরে প্রায়ই নেটিজেনদের মাঝে ট্রোল হতে হয় তাকে। শুনতে হয় নানা কুরুচিকর মন্তব্যও। কিন্তু সেইসমস্ত বিষয়কে বিশেষ পাত্তা দিতে নারাজ হিয়া। এই মুহূর্তে নিজের সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকের সূত্র ধরেই নতুন করে কটাক্ষের মুখে হিয়া।

 

View this post on Instagram

 

A post shared by Hiya Dey (@hiia_dey_official)

সম্প্রতি ‘রোস্টোরি কফি হাউস’এ নিজের ঘনিষ্ঠ বন্ধুদের সাথে ঘুরতে গিয়েছিলেন। এদিন একটি কালো শর্ট ড্রেসে দেখা দিয়েছিলেন অভিনেত্রী। এই পোশাকে হালকা সাজে চুল বাঁধা ছিল। হাতে ওয়াইন গ্লাস নিয়েই বসেছিলেন তিনি। এই ঝলক নজরে আসতেই নেটজনতার একাংশের মাঝে শোরগোল। একাংশের মাঝে কটাক্ষের তীরে বিদ্ধ হতে হয়। ছোট বয়সেই মদ্যপানের অভিযোগ ওঠে তার উপর। এই বিষয়টি অনেক আগেই নিজের ক্যাপশনে পরিষ্কারভাবে লিখে দিয়েছিলেন তিনি। তার হাতে ওয়াইন গ্লাস থাকলেও, তার মধ্যে যে ক্যানবেরি কফি ছিল সেকথা তার ক্যাপশনে নজর দিলেই চোখে পড়বে। এই প্রসঙ্গে এবার কোনো প্রতিক্রিয়াই মেলেনি অভিনেত্রীর কাছ থেকে। আগে বহুবার এই কটাক্ষজনক ঘটনার প্রতিবাদ করেছেন তিনি, কিন্তু লাভ হয়নি।

আরও পড়ুন -  পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে কুশপুতুল পুড়িয়ে প্রতিবাদ

Latest News

অঞ্জনা সিংয়ের হট স্টাইল ক্যামেরার কাছে, এই ভিডিও দেখে পাগল হলেন তার ভক্তরা

অঞ্জনা সিংয়ের হট স্টাইল ক্যামেরার কাছে, এই ভিডিও দেখে পাগল হলেন তার ভক্তরা।  এখন ভোজপুরি সিনেমার নায়িকারা দারুন জনপ্রিয়তা পাচ্ছেন...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img