30 C
Kolkata
Sunday, May 5, 2024

Weather Update: ব্যাপক বৃষ্টি হবে এই জেলাগুলিতে, কালবৈশাখী কলকাতায়, হাওয়া অফিসের সতর্কতা

Must Read

পশ্চিমবঙ্গের একাধিক জায়গায় ঝড় বৃষ্টির সম্ভাবনা প্রবল। ইতিমধ্যেই রাজ্যের একাধিক জায়গায় বৃষ্টি হয়েছে। এই মুহূর্তে হাওড়ায় ঝড় বৃষ্টি হচ্ছে। গরমের থেকে স্বস্তি পেয়েছে। ৫ দিনের জন্যে তাপপ্রবাহ হবেনা বলেই জানিয়েছে আলিপুর আবহাওয়া দপ্তর।

সপ্তাহের শুরুতেই বৃষ্টি হবে বলে জানিয়েছে হাওয়া অফিস।

আরও পড়ুন -  কোহলির ৫ বিশ্ব রেকর্ড, শচীনকে পেছনে ফেলে এগিয়ে গেলেন

হাওয়া অফিসের পূর্বাভাস অনুযায়ী, মধ্যপ্রদেশে বৃষ্টির সম্ভাবনা আছে। সেখানে একটি ঘুর্ণাবর্ত রয়েছে। উত্তরবঙ্গের থেকে ছত্তিশগড় পর্যন্ত একটি অক্ষরেখা বিরাজমান, যার প্রভাবে সাগর থেকে ব্যাপক জলীয় বাষ্প ঢুকতে পারে। পুরো দক্ষিণবঙ্গে বৃষ্টির সম্ভাবনা রয়েছে। বৃষ্টির সঙ্গে থাকবে ঝড়ো হাওয়া। মঙ্গলবার পর্যন্ত এই আবহাওয়া বিরাজ করছে। বুধবার থেকে আবার বাড়বে তাপমাত্রা।

আরও পড়ুন -  এমন কাণ্ড করলেন বিছানায় শার্লিন চোপড়া, নেটনাগরিকরা চোখ বন্ধ করলেন এই video দেখে

রবিবার ভোর রাতে একটু বৃষ্টি হওয়ায় কিছুটা স্বস্তি পেয়েছে রাজ্যবাসি। কলকাতায় সর্বনিম্ন এবং সর্বোচ্চ তাপমাত্রা কিছুটা কম। কলকাতায় সর্বনিম্ন তাপমাত্রা স্বাভাবিকের থেকে কিছুটা নিচে চলছে। সর্বোচ্চ তাপমাত্রা স্বাভাবিক। কলকাতায় হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে। আজ এবং আগামী কালের মধ্যে কালবৈশাখীর সম্ভাবনা আছে। বৃষ্টির সঙ্গে দমকা হাওয়া বইবে। সোম এবং মঙ্গলবার তাপমাত্রা কম হলেও আবার বুধবার থেকে বাড়বে তাপমাত্রা। উত্তরবঙ্গে ভারী বৃষ্টির সম্ভাবনা আছে।

আরও পড়ুন -  Weather Forecast: তাপপ্রবাহের তেজ কমছে, খুব শীঘ্রই স্বস্তির বৃষ্টি ঝেঁপে আসছে

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img