32 C
Kolkata
Saturday, April 27, 2024

কৌশল মন জয় নারীদের, খুব একটা সহজ নয়

Must Read

মন জয় করা খুব একটা সহজ নয় মানুষের। কঠিনও নয়। যদি হয় নারী তবে মনের খেলাটা একটু বেশিই হয়। আদিমকাল থেকেই পুরুষরা নারীদের মন জয়ের নানা কৌশল অবলম্বন করেন।

‘ইমপ্রেস’ করা খুব কঠিন নয় মেয়েদের। খুব যে সহজ, সে কথাও সকলে মানবেন না। মেয়েদের মন পেতে হলে কিছু বিষয় নিয়ে সচেতন থাকতে হবে। প্রয়োজনে নিজের মধ্যে সেই গুণ লালন করতে হতে পারে।

মেয়েরা আত্মবিশ্বাসী ছেলেদের বেশি পছন্দ করেন। নিজের উপর বিশ্বাস রয়েছে এবং নিজেকে নিয়ে সচেতন পুরুষদের প্রেমে পড়তে মেয়েরা ভালোবাসেন।

আরও পড়ুন -  Daily Horoscope: মা তারার আশীর্বাদে মিলিয়ে দেখুন রাশিফল

কথার দাম রয়েছে তো?  আপনি দৌড়ে অনেকটা এগিয়ে। কথার খেলাপ করে এমন পুরুষদের একদম সহ্য করতে পারেন না মেয়েরা। কথা দিলে সেই কথা রাখার নেপথ্যে লুকিয়ে ভরসার বীজ।

সবসময় নেতিবাচক চিন্তায় জর্জরিত ছেলেদের সঙ্গ এড়িয়ে যান মেয়েরা। স্বাধীনচেতা মেয়েদের পছন্দ এমন পুরুষ যারা স্মার্ট ও পজিটিভিটিতে বিশ্বাসী। খারাপ পরিস্থিতি মোকাবিলা করার সাহস রয়েছে কি না, সেটিও খুব গুরুত্বপূর্ণ।

আরও পড়ুন -  মেয়েদের ইস্ট্রোজেন বেশি কিনা, কি করে জানবেন ? ‘ নারী হরমোন ’

‘রাফ অ্যান্ড টাফ’ সঙ্গী চাইলেও মেয়েরা সর্বদা মনের দিক থেকে প্রেমিক পুরুষ আকাঙ্খা করেন। রোম্যান্সে কোনওরকম ঘাটতি মেয়েদের পছন্দ নয়।

সম্পর্কে দায়িত্ব খুব জরুরি। দায়িত্ববান হওয়া কোনও গুণ হয় বরং মানুষ হিসেবে এটি অপরিহার্য। দায়িত্ব নিতে পারে এমন ছেলেদের প্রতি বিশেষ আকৃষ্ট হন।

সম্পর্কে আছেন বা সম্পর্ক শুরু করছেন মানে ধরে নেয়া যেতে পারে আপনারা ভবিষ্যতেও একসঙ্গে থাকবেন। সেই সূত্র ধরে ছেলেরা নিজের পরিবারের প্রতি কতটা দায়িত্বশীল তাও দেখেন মেয়েরা।

আরও পড়ুন -  কিশোর বয়সে শারীরিক সৌন্দর্য নিয়ে সচেতন

মুখ্য নয়, তবু ছেলেরা অন্যদের কাছে নিজেকে কীভাবে তুলে ধরছেন সেই বিষয়টি মেয়েদের খুব টানে। পোশাক, কথা বলার ধরন এই বিষয়গুলোও এড়িয়ে যাওয়া যায় না।

সর্বদা গুরুতর বিষয়ে আলোচনা তা নয়। বরং নিজেরা হেসে খেলে, খুনসুটি করে একসঙ্গে থাকতে পারবেন কিনা, বিষয়গুলোও মেয়েদের কাছে খুবই গুরুত্ব।

Latest News

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img