37 C
Kolkata
Friday, May 17, 2024

VIDEO: রচনা তিওয়ারি নাচলেন লাল স্যুটে মঞ্চে এমন কায়দায়, তারপর…, ভিডিও দেখুন

Must Read

হরিয়ানভি গানের ভিডিও প্রায়ই ভাইরাল হয়। এই ধরনের গানের সাথে নাচতে দেখা যায় বহুজনকে। হারিয়ানভি ডান্সার হিসেবে রচনা তিওয়ারি পরিচিত।

তিনি জনপ্রিয় কয়েকজন নৃত্যশিল্পীদের মধ্যে একজন। স্টেজের উপর তার নাচ দেখার জন্য অপেক্ষায় থাকেন বহুমানুষ। নিজের নাচের প্রতিভার মাধ্যমে বহু মানুষের মাঝে পরিচিত হয়েছেন। সম্প্রতি তার নাচের একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

আরও পড়ুন -  VIDEO: অশ্লীল নাচ করলেন নর্তকী প্রেমা নিয়ন্ত্রণের বাইরে, হটনেস দেখে অবাক দর্শকরা

‘শাইন মিউজিক’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে রচনা তিওয়ারির এই নাচের ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছিল ৬ মাস আগে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তার নাচের এই ভিডিওটি পৌঁছে গিয়েছে ৯০ লাখের কাছাকাছি মানুষের কাছে।

সম্প্রতি এই ভাইরাল হওয়া ভিডিওতেই রচনা তিওয়ারিকে জনপ্রিয় ধামাকেদার গান ‘কোয়ি নায়ি সি বোতাল লা’র তালেই রীতিমতো স্টেজ কাঁপাতে দেখা গিয়েছে। পাশাপাশি টাকা হাতে না পাওয়ায় এক দর্শকের মাথায় জল পর্যন্ত ঢেলে দেন। পুরো ব্যাপারটাই যে মজার ছলে ঘটেছিল, তা ভিডিওতে নজর রাখলেই জানা যাবে।

আরও পড়ুন -  Gori Nagori: গোরি নাগোরি, ঠুমকাতেই মঞ্চ কাঁপালেন, নাচের ভিডিওটি ভাইরাল করলেন

৬ মাস আগেকার এই ভাইরাল হওয়া ভিডিওতে রচনা তিওয়ারিকে লাল রঙের সালোয়ার কামিজেই দেখা গিয়েছে। উল্লেখ্য, জনপ্রিয় ধামাকেদার হরিয়ানভি গান ‘কোয়ি নায়ি সি বোতাল লা’র তালেই এদিন গায়ে জল ঢেলেই নৃত্য পরিবেশন করেছিলেন।

আরও পড়ুন -  Dawood Ibrahim: দাউদ ইব্রাহিম পাকিস্তানেই রয়েছেন, করেছেন দ্বিতীয় বিয়েওঃ ভাগ্নে

উপস্থিত সকল দর্শকদেরও মন জয় করে নিয়েছিলেন। সেই পারফর্ম্যান্স দেখে উচ্ছ্বসিত হয়ে পড়েছিলেন উপস্থিত দর্শকরাও। ভাইরাল হওয়া ভিডিওতে নজর রাখলেই স্পষ্ট হবে। সম্প্রতি রচনা তিওয়ারি নিজের এই নাচের ভাইরাল হওয়া ভিডিওটির সূত্র ধরেই আবারো নেটনাগরিকদের একাংশের মাঝে চর্চায় রয়েছেন।

Latest News

Weather Forecast: আজকে কমবে গরম বিকেলের পর, রাজ্যের কয়েকটি জেলায় বৃষ্টির পূর্বাভাস রয়েছে

Weather Forecast: আজকে কমবে গরম বিকেলের পর, রাজ্যের কয়েকটি জেলায় বৃষ্টির পূর্বাভাস রয়েছে। গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img