31 C
Kolkata
Sunday, April 28, 2024

Imran Khan: ইমরান খানকে গ্রেপ্তারে ব্যর্থ পুলিশ, সমর্থকদের বাধায়

Must Read

রাজনৈতিক নাটক শুরু পাকিস্তানে অথনৈতিক সংকটের মধ্যেই। বৃহস্পতিবার রাতে নাটকীয়তার সাক্ষী রইল লাহোর। পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী এবং পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) প্রধান ইমরান খানকে গ্রেপ্তার করতে লাহোরের জামান পার্কের বাড়িতে যায় পুলিশ।

কয়েক হাজার পিটিআই কর্মী এবং সমর্থকরা আগে থেকেই ইমরানের গ্রেপ্তারির আশঙ্কায় লাহোরের বাড়ির বাইরে পথ আটকে বসে থাকেন। পুলিশ দীর্ঘক্ষণ ধরে চেষ্টা করলেও, ইমরান খানের সামনে তো দূরের কথা ভিড় ঠেলে বাড়ির গেটের সামনেও যেতে পারেনি।

আরও পড়ুন -  Scotland: হামজা ইউসেফ ফার্স্ট মিনিস্টার হলেন, স্কটল্যান্ডের

পাকিস্তানের সংবাদমাধ্যম জিও নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, গত এপ্রিলে প্রধানমন্ত্রীর পদ থেকে ক্ষমতাচ্যুত হওয়ার পরই ইমরান খান এবং তার সমর্থকরা পাকিস্তানের নির্বাচন কমিশনের বাইরে বিক্ষোভ করেছিলেন। সেই ঘটনাতেই ইমরান খানের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছিল। গত মঙ্গলবার পাকিস্তানের সন্ত্রাসবাদ প্রতিরোধ আদালত এই মামলায় ইমরান খানের জামিনের আবেদন খারিজ করে দেয়।

বৃহস্পতিবার লাহোর হাইকোর্টও আগাম জামিনের আবেদন খারিজ করে দেয়। তার পর থেকেই জল্পনা শুরু হয় যেকোনও মুহূর্তেই ইমরান খানকে গ্রেপ্তার করতে পারে পুলিশ।

আরও পড়ুন -  Horoscope: আজ ২১শে অক্টোবর, লক্ষীবার, রাশিফল দেখুন

বৃহস্পতিবার রাতে পুলিশের একটি ভ্যান ইমরান খানের লাহোরের জামান পার্কের বাড়ির বাইরে হাজির হয়। ভ্যান থেকে নামতেই পুলিশ দেখতে পায়, হাজার হাজার পিটিআই কর্মী-সমর্থকেরা ইমরান খানের বাড়ির বাইরে বসে আছেন। পুলিশ দীর্ঘক্ষণ ধরে চেষ্টা করলেও, ভিড় ঠেলে বাড়ির গেটের সামনেও পৌঁছাতে পারল না।

জিও নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, পুলিশ অতিরিক্ত বাহিনী আনাতেই পিটিআই সমর্থকদেরও ভিড় বাড়তে শুরু করে। পুলিশ ব্যারিকেড দিয়ে জামান পার্কে যাওয়ার রাস্তা আটকে দিলেও, দলীয় কর্মীরা তা কিছুক্ষণের মধ্যেই সরিয়ে ফেলে।

আরও পড়ুন -  International Meeting: আফগানিস্তান নিয়ে বৈঠকে থাকছে না যুক্তরাষ্ট্র

ইমরান খানের সমর্থনে ও পাক সরকারের বিরুদ্ধে তারা স্লোগান দিতে শুরু করেন। পিটিআই কর্মী-সমর্থকেরা পথ আটকে স্লোগান দিতে শুরু করেন, তাদের হাতে ছিল পতাকা ও ব্যানার। সারা রাত ধরে জোরে জোরে গানও বাজানো হয়।

পিটিআই নেতা মুসারত জামশেইদ চিমা হুশিয়ারি দিয়েছেন, যদি সরকার ইমরান খানকে গ্রেপ্তার করার চেষ্টা করে, সারা দেশ রাস্তায় নেমে আসবে।

ছবিঃ সংগৃহীত

Latest News

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img