31 C
Kolkata
Tuesday, May 14, 2024

VIRAL: বর-কনে ফুলশয্যার ভিডিও রেকর্ড করলেন, বোতাম টিপলেন ভুলবশত, ভিডিও ভাইরাল

রোম্যান্টিক অবস্থায় দেখা গিয়েছে ভিডিওতে দুজনকে

Must Read

মোবাইল কতটা দরকারী সবাই জানে। আবার এই মোবাইল হয়ে যায় কতটা বিপজ্জনক। আজ প্রযুক্তির দুনিয়ায় মোবাইল মানুষের জীবনকে অনেক সহজ করে দিয়েছে। অনেক সময় একটা ছোট্ট ভুল কারো সারা জীবন নষ্ট হয়ে যেতে পারে।

সবাই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার জন্য একাধিক কাজ করে থাকে। অনেক সময় লোকেরা কেবল তাদের অপকর্মের কারণেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। একটি নিদর্শন এই ভিডিওটি।

ভিডিওতে বর এবং কনে তাদের ফুলশয্যার রাত ভিডিও রেকর্ড করে ফেলেছেন। সেটিকে ইনস্টাগ্রামে শেয়ার পর্যন্ত করে দিয়েছেন। এই ভিডিও ভাইরাল হওয়ার পরে কী হল সেটা জানলে হতবাক হয়ে যাবেন।

আরও পড়ুন -  আগ্নেয়াস্ত্রসহ ভিন রাজ্যের যুবককে গ্রেপ্তার করল মালদার রতুয়া থানার পুলিশ

 বিয়ের মৌসুম চলছে সবদিকে। সোশ্যাল মিডিয়ায় পাত্র-পাত্রী সম্পর্কিত সব ধরনের মজার ভিডিও দেখা যায়,  আজকের ভিডিও দেখলে আপনার মন উবে যাবে এই বিয়ের ভিডিও দেখলে।

এই ভিডিওটি ফুলশয্যার রাতের। ধারণা করা হচ্ছে, এই দম্পতি তাদের বিশেষ রাতটিকে স্মরণীয় করে রাখতে এই ভিডিওটি রেকর্ড করেছিলেন। সম্ভবত ভুলবশত এই ভিডিওটি ইন্টারনেটে ভাইরাল হয়।

আরও পড়ুন -  China: বিস্ফোরক মন্তব্য জিনপিংয়ের, হংকং-তাইওয়ান নিয়ে

বর-কনের এই ভাইরাল ভিডিওতে আপনি দেখতে পাচ্ছেন যে একটি নববিবাহিত দম্পতি সম্ভবত বিয়ের আনুষ্ঠানিকতা শেষে তাদের ঘরে পৌঁছেছেন।

প্রথমে কনে ক্যামেরার সামনেই তার সমস্ত গয়না খুলে ফেলতে শুরু করেন। বর এসে পেছন থেকে তাকে ধরে সাহায্য করতে থাকে। এই সময়ে, বরও কনের সাথে অনেক সময় রোমান্টিক হয়ে যান। তারা দুজনেই হয়তো ভিডিও তৈরির বিষয়ে জানেন অথবা না জানেন। সেই অবস্থায় তাদের কিছু মুহূর্তের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন -  কেন্দ্রীয় মন্ত্রিসভায় ভারতের আইসিএআই এবং মালয়েশিয়ার এমআইসিপিএ-র মধ্যে পারস্পরিক স্বীকৃতি চুক্তি অনুমোদন

নববধূ তার অলঙ্কার খুলতে গিয়ে এতটাই ক্লান্ত হয়ে পড়ে যে সে চেয়ারে বসে পড়ে। এর পরে বর তার স্ত্রীর জোড়ার পিন সরাতে সাহায্য করতে শুরু করে। বর-কনের রোমান্সের এই ভিডিও ইন্টারনেটে সেনসেশন তৈরি করছে। আরুশি রাহুল অফিসিয়াল নামের একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ভিডিওটি শেয়ার করা হয়েছে।

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img