আগ্নেয়াস্ত্রসহ ভিন রাজ্যের যুবককে গ্রেপ্তার করল মালদার রতুয়া থানার পুলিশ

Published By: Khabar India Online | Published On:

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ স্বাধীনতা দিবসের প্রাক্কালে আগ্নেয়াস্ত্রসহ ভিন রাজ্যের যুবককে গ্রেপ্তার করল মালদার রতুয়া থানার পুলিশ। পুলিশের জোর নাকা চেকিং চালানোর সময় তল্লাশিতে ওই যুবকের কাছ থেকে উদ্ধার ও আগ্নেয়াস্ত্র। শুক্রবার থেকে চাচোল মহকুমা আদালতে পেশ করেছে রতুয়া থানার পুলিশ।

আরও পড়ুন -  নীল ষষ্ঠী পুজো

পুলিশ সূত্রে জানা গেছে ধৃত যুবকের নাম শাগরিপ চৌধুরি(২৫)।ধৃত যুবকের বাড়ি বিহারের আমদাবাদ থানা এলাকায়। স্বাধীনতা দিবস ঘিরে রতুয়া থানার পুলিশ বালুপুর আলস্কাই নাকা চেকিং চালাচ্ছিল। সে সময় একটি বাইকে আসা দুজনকে নাকা চেকিংয়ে পথ আটকায় পুলিশ। পুলিশের তল্লাশি চালানোর আগেই বাইক নিয়ে সেখান থেকে পালাতে সক্ষম হয় একজন। যদিও পুলিশ ধাওয়া করে একজনকে ধরে ফেলে। তল্লাশিতে তার কাছ থেকে একটি পাইপগান একটি কার্তুজ উদ্ধার করা হয়। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান দুষ্কৃতী মূলক কাজের উদ্দেশ্যে আগ্নেয়াস্ত্র নিয়ে এলাকায় প্রবেশ করেছিল ভিন রাজ্যের এই যুবক।

আরও পড়ুন -  Koneenica Banerjee: ‘সহচরী’র কনীনিকা, স্নানপোশাকে, মেয়েকে নিয়ে সি-বিচে, নেটিজেনরা কি বললেন ?

শুক্রবার ধৃতকে চাচোল মহাকুমা আদালতে পেশ করা হয়।তবে ধৃতের বিরুদ্ধে পুলিশের খাতায় আর কোনো মামলা রয়েছে কিনা খোঁজ চালাচ্ছে রতুয়া থানার পুলিশ।পলাতক যুবকের খোঁজ চালাচ্ছে পুলিশ।

আরও পড়ুন -  Parineeti Chopra: প্রস্তুতি নিচ্ছেন পরিণীতি, নতুন জীবন শুরুর আগে