36 C
Kolkata
Wednesday, May 15, 2024

Copa America: মিশনে মাঠে নামছে ব্রাজিল, শিরোপা ঘরে তোলার

Must Read

সোমবার (১৩ ফেব্রুয়ারি) মাঠে নামছে আসরের সর্বোচ্চ শিরোপাধারী ব্রাজিল অনূর্ধ্ব ২০ কোপা আমেরিকার শেষ ম্যাচে। ম্যাচটিতে ব্রাজিলের যুবারা জয় পেলে ১২তম শিরোপা ঘরে তুলবে। ১২তম শিরোপার বাধা এখন উরুগুয়ে।

সোমবার ম্যাচটি অনুষ্ঠিত হবে এস্তাদিও এল ক্যাম্পেইন স্টেডিয়ামে।

উরুগুয়ের বিপক্ষে ম্যাচটি রবিবার (১২ ফেব্রুয়ারি) হওয়ার কথা ছিল। পরিবর্তন করে সোমবার নতুন তারিখ নির্ধারণ করে কর্তৃপক্ষ।

আরও পড়ুন -  Pele Deid: ‘সম্রাট’ পেলে চলে গেলেন, ফুটবল জগতের নক্ষত্র পতন

একসঙ্গে তিন ম্যাচ অনুষ্ঠিত হবে সোমবার। যেখানে মুখোমুখি হবে ইকুয়েডর এবং প্যারাগুয়ে, একই সময়ে আরেকটি ম্যাচে মুখোমুখি হবে ভেনিজুয়েলা এবং কলম্বিয়া। ভোরে মুখোমুখি হবে উরুগুয়ে এবং ব্রাজিল।

আরও পড়ুন -  IPL 2023: দুঃসংবাদ ভক্তদের কাছে, দেখা যাবে না ভারতের কিংবদন্তি অধিনায়ককে, ক্রিকেট ময়দানে

তিনটি ম্যাচের মধ্যে সবচেয়ে আকর্ষণীয় এবং গুরুত্বপূর্ণ ম্যাচ হতে যাচ্ছে উরুগুয়ে ও ব্রাজিলের ম্যাচটি। এই ম্যাচ দিয়েই এবারের আসরের শিরোপা নির্ধারণ হবে।

উরুগুয়ে ও ব্রাজিলের মধ্যকার ম্যাচটিতে যারা জিতবে তারা হবে এবারের আসরের চ্যাম্পিয়ন। যদি ম্যাচটি ড্র হয় তাহলে চ্যাম্পিয়ন হবে উরুগুয়ে।

আরও পড়ুন -  Viral: বিড়ালের সঙ্গে লুকোচুরি খেলছে ছোট্ট টিয়া, ভিডিও ভাইরাল

ইকুয়েডর বনাম প্যারাগুয়ে, ভেনিজুয়েলা বনাম কলম্বিয়ার ম্যাচ দুটিও গুরুত্ব পাচ্ছে চতুর্থ হওয়ার জন্য। ব্রাজিল, উরুগুয়ে এবং কলম্বিয়া। শীর্ষ তিনে থাকা নিশ্চিত করলেও চতুর্থ স্থানের জন্য লড়াই করছে বাকি তিনটি দল। যারা চতুর্থ হবে আগামী বিশ্বকাপে সুযোগ পাবে।

ফাইল ছবি

Latest News

অমতে বিয়ে দেয়ার জন্য এই পরিনাম যুবতীর, প্রাইভেসি দেখুন তারপর এই শর্টফিল্ম দেখবেন

অমতে বিয়ে দেয়ার জন্য এই পরিনাম যুবতীর, প্রাইভেসি দেখুন তারপর এই শর্টফিল্ম দেখবেন।  শর্ট ফিল্ম: এক ঝলক, এক অনুভূতিঃ শর্ট ফিল্ম...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img