32 C
Kolkata
Monday, May 13, 2024

IND Vs PAK: T20 ম্যাচের সময়সূচী নির্ধারিত হলো, ভারত-পাকিস্তান, ক্রিকেট মহলে চরম উত্তেজনা

মহিলা বিশ্বকাপে ভারত-পাকিস্তানকে একই গ্রুপে জায়গা দেওয়া হয়েছে। আইসিসির তরফ থেকে জানানো হয়েছে

Must Read

ভারত-পাকিস্তান ম্যাচ উপভোগ করার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকে বিশ্ব ক্রিকেটের সকল ক্রিকেটপ্রেমীরা। ম্যাচের সময়সূচী ঘোষণা হওয়ার সাথে সাথে শুরু হয়ে যায় টিকিট বিক্রির প্রক্রিয়া।

অবশেষে চিরপ্রতিদ্বন্দ্বী সেই দুটি দল আবারও মুখোমুখি হতে চলেছে ক্রিকেটের ময়দানে। বিষয়টি সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। এবার বাবর আজমদের বিপক্ষে খেলবে না বিরাট কোহলিরা।

আরও পড়ুন -  Arpita Mukherjee: দুই বান্ধবীর সঙ্গে চুটিয়ে রোম্যান্স পার্থ চট্টোপাধ্যায়ের, স্ত্রী বেঁচে থাকা অবস্থাতেই!

পাকিস্তান মহিলা ক্রিকেট দলের বিপক্ষে খেলবে ভারতীয় মহিলা ক্রিকেট দল। আগামী ১০ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি মহিলা বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে মাঠে নামবে স্মৃতি মন্ধনারা। ম্যাচের সময়সূচি প্রকাশ করেছেন বিশ্ব ক্রিকেট নিয়ামক সংস্থা।

আইসিসির তরফ থেকে জানানো হয়েছে, মহিলা বিশ্বকাপে ভারত-পাকিস্তানকে একই গ্রুপে জায়গা দেওয়া হয়েছে। ‘বি’ গ্রুপে ভারত-পাকিস্তান ছাড়াও রয়েছে ইংল্যান্ড, আয়ারল্যান্ড এবং ওয়েস্ট ইন্ডিজের দল।

আরও পড়ুন -  অজানা কথা, পরিচালকরা বাড়ির দরজা দিয়ে তাড়িয়ে দিতেন, আজ মিঠুন বলিউডের সুপারস্টার

 ‘এ’ গ্রুপে রয়েছে স্বাগতিক দক্ষিণ আফ্রিকা, অস্ট্রেলিয়া, বাংলাদেশ, নিউজিল্যান্ড এবং শ্রীলঙ্কা। দুই গ্রুপ মিলিয়ে বিশ্বকাপের আসরে মোট ২৩টি ম্যাচ অনুষ্ঠিত হবে। ১২ই ফেব্রুয়ারি খেলবে ভারত এবং পাকিস্তান। কেপটাউনের নিউল্যান্ডসে সন্ধ্যা ৬:৩০ থেকে শুরু হবে এই ম্যাচ।

আরও পড়ুন -  British MP: ব্রিটিশ এমপিকে ছুরি মেরে হত্যা, গির্জার ভেতরে

 ভারতীয় স্কোয়াড:

হরমনপ্রীত কৌর (অধিনায়ক), স্মৃতি মান্ধানা, শেফালি ভার্মা, ইয়াস্তিকা ভাটিয়া, রিচা ঘোষ, জেমিমা রদ্রিগেস, হারলিন দেওল, দীপ্তি শর্মা, দেবিকা বৈদ্য, রাধা যাদব, রেণুকা ঠাকুর, অঞ্জলি সারওয়ানি, পূজা বস্ত্রাকার ও রাজেশ্বরী শিখা গায়কোয়াড।

রির্জাভ বেঞ্চ: সবিনেনি মেঘনা, স্নেহ রানা এবং মেঘনা সিং।

Latest News

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img