33 C
Kolkata
Thursday, May 16, 2024

Viral Video: নতুন বউ, মালাবদল হতেই নাচতে শুরু করল বিয়ের মঞ্চে, বর চমকে গেল

ভাইরাল ভিডিওটি দেখে নিয়েছেন ৬ মিলিয়নের বেশি মানুষ

Must Read

মোবাইল ফোন ও ইন্টারনেট পরিষেবা জীবনের অবিচ্ছেদ্য অঙ্গ হয়ে উঠেছে। এই দুটি জিনিস ছাড়া প্রযুক্তির সাথে তাল মিলিয়ে চলা অসম্ভব। লকডাউনে গৃহবন্দি অবস্থায় মানুষ বেশি করে অনলাইন ব্যবস্থার ওপর নির্ভরশীল হয়ে পড়েছে।

বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। ভিডিও বা ছবি মুহুর্মুহু পোস্ট হয় ফেসবুক, ইনস্টাগ্রাম ইত্যাদি সোশ্যাল মিডিয়া সাইটে। সাধারণ মানুষ থেকে শুরু করে বড় বড় তারকার এই শর্ট ভিডিওর দিওয়ানা হয়ে গেছে।

আরও পড়ুন -  ঘন ভ্রু একটি প্রচলিত এবং পছন্দসই চেহারা, যা আপনার মুখের বৈশিষ্ট্যগুলিকে উন্নত করতে পারে

 সোশ্যাল মিডিয়াতে মাঝে মাঝেই ভাইরাল হয়ে যায় বিভিন্ন বিয়েবাড়ির ভিডিও। বিয়েবাড়িতে বর বউয়ের রোমান্টিক দৃশ্য হোক কি আত্মীয় স্বজনের হাস্যকর কার্যকলাপ মুঠোফোনে বন্দী করে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে থাকেন।

সেইসব ভিডিও ভাইরালও হয় প্রচুর। এখন চলছে বিয়ে বাড়ির সিজন। সোশ্যাল মিডিয়া খুললেই বিভিন্ন বিয়েবাড়ির খুনসুটি বা হাসি হুল্লোরের ভিডিও চোখের সামনে চলে আসছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একেবারে অন্য ধরনের একটি বিয়ের ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে।

আরও পড়ুন -  VIDEO: ওয়েব দুনিয়ায় হটেস্ট সিরিজ মুক্তি পেয়েছে, দরজা জানালা বন্ধ করে দেখবেন

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, বিয়ের মঞ্চে মালাবদল পর্ব চলছে বর কনের মধ্যে। মালাবদল হওয়ার পর গান বাজতেই নতুন বউ গানের তালে নাচতে শুরু করে। প্রিয়তমার খুশি দেখে হাসি চেপে রাখতে পারেনি নতুন বর। বউকে নাচতে দেখে বরের অভিব্যক্তি ছিল অদ্ভুত।

আরও পড়ুন -  প্রেস ক্লাব কলকাতার ৭৬ তম প্রতিষ্ঠাতা দিবস পালন

 ভিডিওটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামে i_love_yau_1430 নামে একটি অ্যাকাউন্টের মাধ্যমে শেয়ার করা হয়েছে। এখন পর্যন্ত ৬ মিলিয়নেরও বেশি বার দেখা হয়েছে। এই ভিডিওতে ১.৩০ লাখের বেশি মানুষ লাইক দিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by piya shani (@i_love_yau_1430)

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img