Sourav Ganguly: আতঙ্ক ছড়ালো সোশ্যাল মিডিয়ায়, মহারাজের বিবৃতিতে, অধিনায়কত্ব থেকে কোহলিকে সরিয়ে বিতর্কে গাঙ্গুলী

প্রাক্তন সভাপতি তথা ভারতীয় প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলী বর্তমানে সোশ্যাল মিডিয়ায় শিরোনামে।

উল্লেখ্য, ভারতীয় একদিনের ক্রিকেট দলের অধিনায়ক পদ থেকে বিরাট কোহলিকে ছাঁটাই করে বিতর্কে জড়িয়ে ছিলেন সৌরভ গাঙ্গুলী। তবে বর্তমানে মহারাজ রান মেশিন বিরাট কোহলিকে নিয়ে এমন কিছু মন্তব্য করেছেন যা ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

আপনাদের জানিয়ে রাখি, ২০২১ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপে ফ্লপ পারফরমেন্সের পর সংক্ষিপ্ত ওভারের ক্রিকেটে অধিনায়কত্ব ছেড়ে দেন বিরাট কোহলি। মাস খানেকের মধ্যে একদিনের ক্রিকেটে বিরাট কোহলির নিকট থেকে ভারতীয় দলের নেতৃত্ব কেড়ে নেয় সৌরভ গাঙ্গুলীর নেতৃত্বাধীন ভারতীয় ক্রিকেট বোর্ড।

আরও পড়ুন -  LPG Cylinder: মাত্র ৭৫০ টাকায় গ্যাস বুক করুন এই পদ্ধতিতে, বিস্তারিত জানুন

 বিরাট কোহলি ইচ্ছা প্রকাশ করেছিলেন, তিনি ভারতের জন্য ওডিআই ও টেস্ট ক্রিকেটে নেতৃত্ব দিতে তৈরি।

ইচ্ছা থাকার শর্তেও সৌরভ গাঙ্গুলী সেই সময় বিরাট কোহলিকে অধিনায়ক পদ থেকে ছাঁটাই করার সমস্ত কৌশল অবলম্বন করেছিলেন। ফলশ্রুতিতে সোশ্যাল মিডিয়ায় তীব্র সমালোচনার স্বীকার হয়েছিলেন মহারাজ।

আরও পড়ুন -  Cricketer’s Wife: তোলপাড় করলেন নেট মাধ্যম, লাবণ্যময়ী ভারতীয় এই ক্রিকেটারের স্ত্রী, বিকিনিতে ফটোশুট

সেই বিরাট কোহলিকে নিয়ে আতঙ্কিত মন্তব্য পেশ করলেন সৌরভ গাঙ্গুলী। সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে বলেন,”বিরাট কোহলি দুর্দান্ত ফর্মে রয়েছেন, তবে তাকে টেস্টে ভাল পারফর্ম করতে হবে। কারণ, ভারতীয় দল তার উপর অনেক বেশি নির্ভরশীল ও আসন্ন সিরিজ অস্ট্রেলিয়ার বিরুদ্ধে।”

আরও পড়ুন -  ব্যাটিংয়ে অস্ট্রেলিয়া, পাকিস্তানের বিপক্ষে টসে হেরে

জানিয়ে রাখি, টি-টোয়েন্টি বিশ্বকাপের পর থেকে দুর্দান্ত ফর্মে রয়েছেন ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি। শ্রীলংকার বিপক্ষে ব্যাক টু ব্যাক সেঞ্চুরি এবং নিউজিল্যান্ডের বিপক্ষে ঝড়ো ইনিংস খেলেছেন তিনি। ৭৪ সেঞ্চুরির মালিক বিরাট কোহলির বর্তমানে লক্ষ্য শচীন টেন্ডুলকারের শত শতক স্পর্শ করার দিকে।

Leave a Comment