32 C
Kolkata
Saturday, April 20, 2024

Sourav Ganguly: আতঙ্ক ছড়ালো সোশ্যাল মিডিয়ায়, মহারাজের বিবৃতিতে, অধিনায়কত্ব থেকে কোহলিকে সরিয়ে বিতর্কে গাঙ্গুলী

ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি দুর্দান্ত ফর্মে রয়েছেন

Must Read

প্রাক্তন সভাপতি তথা ভারতীয় প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলী বর্তমানে সোশ্যাল মিডিয়ায় শিরোনামে।

উল্লেখ্য, ভারতীয় একদিনের ক্রিকেট দলের অধিনায়ক পদ থেকে বিরাট কোহলিকে ছাঁটাই করে বিতর্কে জড়িয়ে ছিলেন সৌরভ গাঙ্গুলী। তবে বর্তমানে মহারাজ রান মেশিন বিরাট কোহলিকে নিয়ে এমন কিছু মন্তব্য করেছেন যা ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

আপনাদের জানিয়ে রাখি, ২০২১ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপে ফ্লপ পারফরমেন্সের পর সংক্ষিপ্ত ওভারের ক্রিকেটে অধিনায়কত্ব ছেড়ে দেন বিরাট কোহলি। মাস খানেকের মধ্যে একদিনের ক্রিকেটে বিরাট কোহলির নিকট থেকে ভারতীয় দলের নেতৃত্ব কেড়ে নেয় সৌরভ গাঙ্গুলীর নেতৃত্বাধীন ভারতীয় ক্রিকেট বোর্ড।

আরও পড়ুন -  LPG: দাম কমে গেল LPG গ্যাস সিলিন্ডারের, দামের তালিকা দেখুন

 বিরাট কোহলি ইচ্ছা প্রকাশ করেছিলেন, তিনি ভারতের জন্য ওডিআই ও টেস্ট ক্রিকেটে নেতৃত্ব দিতে তৈরি।

ইচ্ছা থাকার শর্তেও সৌরভ গাঙ্গুলী সেই সময় বিরাট কোহলিকে অধিনায়ক পদ থেকে ছাঁটাই করার সমস্ত কৌশল অবলম্বন করেছিলেন। ফলশ্রুতিতে সোশ্যাল মিডিয়ায় তীব্র সমালোচনার স্বীকার হয়েছিলেন মহারাজ।

আরও পড়ুন -  সবার জীবনে আসুক আলো

সেই বিরাট কোহলিকে নিয়ে আতঙ্কিত মন্তব্য পেশ করলেন সৌরভ গাঙ্গুলী। সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে বলেন,”বিরাট কোহলি দুর্দান্ত ফর্মে রয়েছেন, তবে তাকে টেস্টে ভাল পারফর্ম করতে হবে। কারণ, ভারতীয় দল তার উপর অনেক বেশি নির্ভরশীল ও আসন্ন সিরিজ অস্ট্রেলিয়ার বিরুদ্ধে।”

আরও পড়ুন -  Ended Relationship: সম্পর্কের ইতি টানলেন, বিশ্বসুন্দরী ও অভিনেত্রী সুস্মিতা সেন

জানিয়ে রাখি, টি-টোয়েন্টি বিশ্বকাপের পর থেকে দুর্দান্ত ফর্মে রয়েছেন ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি। শ্রীলংকার বিপক্ষে ব্যাক টু ব্যাক সেঞ্চুরি এবং নিউজিল্যান্ডের বিপক্ষে ঝড়ো ইনিংস খেলেছেন তিনি। ৭৪ সেঞ্চুরির মালিক বিরাট কোহলির বর্তমানে লক্ষ্য শচীন টেন্ডুলকারের শত শতক স্পর্শ করার দিকে।

Latest News

Monami Ghosh: ট্যাঙ্ক টপ-শর্টসে আইসক্রিম খেতে ব্যস্ত মনামী গরম থেকে রেহাই পেতে, দেখা মাত্র গলে জল নেটিভক্তরা

Monami Ghosh: ট্যাঙ্ক টপ-শর্টসে আইসক্রিম খেতে ব্যস্ত মনামী গরম থেকে রেহাই পেতে, দেখা মাত্র গলে জল নেটিভক্তরা।  মনামী ঘোষ (Monami...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img