30 C
Kolkata
Friday, April 26, 2024

MS Dhoni: মহেন্দ্র সিং ধোনি পরিবারের জন্য সবকিছু উৎসর্গ করতে পারেন, সোশ্যাল মিডিয়ায় ছবি ভাইরাল পরিবারের

Must Read

প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি বর্তমানে নিজের পরিবারের জন্য সংবাদ শিরোনামে রয়েছেন। একাধিকবার বিভিন্ন মাধ্যমে দাবি করা হয়েছে মহেন্দ্র সিং ধোনি তার পরিবারের জন্য নিজের সবকিছু করতে পারেন।

পরিবারকে খুশি রাখতে সব কিছু করতে পারেন ভারতের প্রাক্তন অধিনায়ক।

মহেন্দ্র সিং ধোনি তার পুরো পরিবারকে নিয়ে রাঁচির বিলাসবহুল ফার্ম হাউসে থাকেন।  তার বাবা-মা, স্ত্রী ও কন্যা একত্রে হাসিখুশিতে রয়েছে। মহেন্দ্র সিং ধোনি তার প্রথম প্রেমিকা প্রিয়াঙ্কার মৃত্যুর পর ২০১০ সালে সাক্ষীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন।

আরও পড়ুন -  যমুনা নদীর দূষণ নিয়ে কেন্দ্রীয় দূষণ নিয়ন্ত্রণ পর্ষদের উদ্বেগ প্রকাশ

বর্তমানে মহেন্দ্র সিং ধোনির একটি কন্যা সন্তান রয়েছে। জানিয়ে রাখি, ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির কন্যা (জিভা) সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়। ক্রিকেট জগতে সুখী দম্পতি জুটির মধ্যে এই জুটি সেরার সেরা তকমা পেয়েছে।

আরও পড়ুন -  সন্তান চাইতে স্বামীকে ডিভোর্স দিলেন এই অভিনেত্রী

মহেন্দ্র সিং ধোনি একটি মধ্যবিত্ত পরিবার থেকে উঠে এসে বিশ্ব ক্রিকেটে রাজত্ব করেছেন। প্রাক্তন অধিনায়কের পিতার নাম পান সিং ধোনি ও মাতার নাম দেবকী ধোনি। ভারতীয় ক্রিকেটারের একটি বড় দিদিও রয়েছে।

অবাক হবেন, মহেন্দ্র সিং ধোনির দিদি জয়ন্তী সিং সৌন্দর্যে কোন বলিউড অভিনেত্রীর চেয়ে কম নন। গৌতম গুপ্তার সাথে প্রায় এক দশক আগে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন।

আরও পড়ুন -  Good News: 'ভালো সংবাদ' দিলেন গবেষকরা, ওমিক্রন নিয়ে

২০১৯ সালে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছেন ভারতের কিংবদন্তি অধিনায়ক। ভারতীয় প্রিমিয়ার লিগে পারফরম্যান্স করছেন তিনি। আসন্ন ২০২৩ আইপিএল উপলক্ষে অনুশীলন শুরু করেছেন মহেন্দ্র সিং ধোনি। ক্রিকেট বিশেষজ্ঞরা মনে করছেন, চলতি বছর আইপিএল শেষে ক্রিকেটকে পুরোপুরিভাবে বিদায় জানাবেন ভারতের সর্বকালের সেরা অধিনায়ক।

Latest News

Short Flim: এই কাণ্ড ঘটালেন যুবতী, একলা দেখবেন শর্ট ফিল্মটি

Short Flim: এই কাণ্ড ঘটালেন যুবতী, একলা দেখবেন শর্ট ফিল্মটি। Short Flim টি ১৮+উদ্ধের জন্য তৈরি করা হয়েছে। শর্ট ফিল্ম,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img