30 C
Kolkata
Saturday, April 27, 2024

Deboshree Ganguly: অভিনেত্রী শুভশ্রীর দিদির কী এমন হল? দিন কাটাচ্ছেন যন্ত্রণায়

Must Read

দেবশ্রী গাঙ্গুলী অনেকের কাছেই পরিচিত শুভশ্রী গাঙ্গুলীর সুবাদে। শুভশ্রীর অভিনেত্রী হওয়ার পিছনে তার দিদির অবদান রয়েছে অনেক। ছোট থেকেই তাকে তার স্বপ্নপূরণের দিকে এগিয়ে দিয়েছেন দেবশ্রী।

তার ঝলক অবশ্য সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই মিলবে। সম্প্রতি একেবারেই ভিন্ন একটি কারণে চর্চার আলোয় রয়েছেন শুভশ্রী দিদি। বেশ কয়েকদিন খুব কষ্টে কাটাচ্ছেন দেবশ্রী গাঙ্গুলী। কি হয়েছে তার?

তার একমাত্র ছেলে অনীশ গাঙ্গুলী আইন নিয়ে পড়াশোনা করার জন্য বিদেশে গিয়েছেন। মাঝে বেশ কয়েকদিনের জন্য এসেছিলেন মায়ের সাথে দেখা করতে। ছুটি শেষে আবারো তাকে ফিরে যেতে হয়েছে বিদেশে। সেই সূত্রেই ইদানিং খুব কষ্টে রয়েছেন দেবশ্রী গাঙ্গুলী। সেকথা অবশ্য তিনি নিজেই সোশ্যাল মিডিয়ার পাতায় জানিয়েছেন সকলকে। এই মুহূর্তে সেই ঝলক রীতিমতো ভাইরাল নেটনাগরিকদের একাংশের মাঝেও।

আরও পড়ুন -  Dates: খাবারের তালিকায় খেজুর, ডায়াবেটিস রোগীদের

বিবাহ বিচ্ছেদের পর থেকে ছেলেকে একাই মানুষ করেছেন দেবশ্রী। তাকে ঘিরেই তার সবটা বিরাজ করে।  সম্প্রতি তার ভবিষ্যতের কথা মাথায় রেখেই তার ইচ্ছেতে তাকে বিদেশে পড়তে পাঠিয়েছেন তিনি।

আরও পড়ুন -  ভারতীয় বিমান বাহিনীর কমান্ডারদের সম্মেলন- জুলাই ২০২০

সেই কারণবশতই ছেলের থেকে অনেকটাই দূরে থাকতে হচ্ছে অভিনেত্রীকে। স্বাভাবিকভাবেই মায়ের মন মানতে চাইছে না। মন ভারাক্রান্ত হলেও তিনি তার ছেলেকে সামনের দিকে এগিয়ে যাওয়ার স্বাধীন পরামর্শ দিয়েছেন।

যেকোনো পরিস্থিতিতে অনীশ তার মাকে পাশে পাবে, একথাও উল্লেখ করতে দেখা গিয়েছে দেবশ্রীকে। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় পোস্ট করেই নিজের মনের কথা জানিয়েছেন অনুরাগীদের। সেই ঝলক নজরে আসতেই মিডিয়া থেকে সাধারণমহলে চর্চর আলোয়।

আরও পড়ুন -  Omicron: ‘ঠাণ্ডার ভাইরাসের যোগ’, নতুন তথ্যে, ওমিক্রন

ইতিমধ্যেই টলিউডে পা রেখেছেন অভিনেত্রী। রাজর্ষি দে পরিচালিত ‘আবার কাঞ্চনজঙ্ঘা’ ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে দেবশ্রী গাঙ্গুলীকে। উইন্ডোজ প্রোডাকশন হাউজের ‘ফাটাফাটি’ ছবিতেও অভিনয় করতে দেখা যাবে।

অভিনয়ের পাশাপাশি বর্তমানের তারকাদের সাথে তাল মিলিয়ে সোশ্যাল মিডিয়ার পাতাতেও কম সক্রিয় নন তিনি। অবশ্য সেকথা তার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলে স্পষ্ট হবে। তার অনুরাগীর একাংশের মত, তিনি সৌন্দর্যের দিক দিয়ে টেক্কা দিতে পারেন বোন শুভশ্রী গাঙ্গুলীকেও।

Latest News

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img