30 C
Kolkata
Thursday, May 16, 2024

Team India: রাজনীতির শিকার এই ক্রিকেটার, ভারতীয় দলে “বলির পাঁঠা” হলেন

Must Read

আজ গুয়াহাটির সবুজ মাঠে সিরিজের প্রথম একদিনের ম্যাচ খেলতে নেমেছে ভারত। সিরিজের প্রথম ওডিআই ম্যাচে ভারতীয় ব্যাটসম্যানদের বিধ্বংসী ব্যাটিংয়ে রীতিমতো দিশেহারা শ্রীলংকা।

ভারত ব্যাটিং করে নির্ধারিত ৫০ ওভারে ৭ উইকেট হারিয়ে ৩৭৩ রান সংগ্রহ করেছে। কিং কোহলি নিজের ক্যারিয়ারের ব্যক্তিগত ৭৩ তম আন্তর্জাতিক শতক করেছেন। এত কিছুর মধ্যেও ভারতীয় এক ক্রিকেটার রোহিত শর্মা এবং রাহুল দ্রাবিড়ের চরম রাজনীতির শিকার হয়েছেন বলে মনে করছেন ক্রিকেটপ্রেমীরা।

আরও পড়ুন -  Kohli Vs Gambhir: দর্শকের টিটকিরি, গম্ভীরকে দেখেই কোহলি-কোহলি আওয়াজ তুলে, সোশ্যাল মিডিয়ায় ভিডিও ভাইরাল

শুনতে অবাস্তব হলেও বাস্তবে ঘটনাটি ঘটেছে ঠিক এমনই। রোহিত শর্মা ও রাহুল দ্রাবিড়ের উপস্থিতিতে ভারতীয় দলে বলির পাঁঠা হয়েছেন বিধ্বংসী ব্যাটসম্যান সূর্য কুমার যাদব।

আজ শ্রীলংকার বিপক্ষে সিরিজের প্রথম ওডিআই ম্যাচে ভারতের প্রথম একাদশ থেকে নির্বাসিত করা হয়েছে তাকে। দলে সুযোগ পেয়েছেন ফ্লপ ব্যাটসম্যান কে এল রাহুল। কোনভাবেই মেনে নিতে পারছেন না ক্রিকেটপ্রেমীরা।

শ্রীলংকার বিপক্ষে বিগত টি-টোয়েন্টি ম্যাচে ১১২ রানের ধ্বংসাত্মক ইনিংস খেলেছিলেন সূর্য কুমার যাদব। অথচ তাকে ছাড়াই কিভাবে একাদশ নির্বাচন করলেন রোহিত শর্মা? প্রশ্ন ক্রিকেট দর্শকদের।

আরও পড়ুন -  Booster Doses: বুস্টার ডোজ দেয়া শুরু, ১০ জানুয়ারি

ভারতীয় দলের সমর্থকরা মনে করছেন, চরম রাজনীতির শিকার হয়েছেন সূর্য কুমার যাদব। অধিনায়ক রোহিত শর্মা ও দলের কোচ রাহুল দ্রাবিড় চাইলে ভারতীয় একাদশে উইকেট রক্ষক হিসেবে ঈশান কিষাণকে জায়গা দিতে পারতেন।

 তিনিও রয়েছেন চরম ফর্মে। শুধুমাত্র কে এল রাহুলকে দলে ফিরিয়ে আনতে প্রতিভাবান ক্রিকেটার ঈশান কিষাণ এবং সূর্য কুমার যাদবের ক্যারিয়ার ধ্বংস করছেন তারা।

আরও পড়ুন -  Durga Puja-2023: দশমীতে অরন্ধন, উমাকে কচু শাক ও পান্তা ভাত খাইয়ে কৈলাসে পাঠানো হয়

উল্লেখ্য, ২০২২ এশিয়া কাপ হোক কিংবা টি-টোয়েন্টি বিশ্বকাপ, ব্যাট হাতে কে এল রাহুল ছিলেন দর্শকের ন্যায়। বিগত কয়েক মাস ধরে ফ্লপ রাহুল ছিলেন সংবাদমাধ্যমে আলোচনার অন্যতম কেন্দ্রবিন্দু। তবে তাকে ভারতীয় দলে ফিরিয়ে আনতে সূর্য কুমার যাদবের মত ক্রিকেটারদের ক্যারিয়ার ধ্বংস করা হচ্ছে বলে অভিমত ক্রিকেট দর্শকদের।

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img