30 C
Kolkata
Sunday, May 5, 2024

Neha Malik এর ডিপ নেক পোশাকে ভক্তদের চোখ আটকে গেল, নিঃশ্বাস বন্ধ হয়ে যাবে ছবি দেখলে

Must Read

বর্তমান প্রজন্মের কাছে বেশ পরিচিত মুখ নেহা মালিক। ভোজপুরি ইন্ডাস্ট্রি থেকে শুরু করে পাঞ্জাবি ইন্ডাস্ট্রিতেও ভালোই পরিচিতি রয়েছে।

সাথে মডেলিংয়ের যুক্ত তিনি। নেটিজেনদের মাঝেও থেকে থেকেই চর্চিত হতে দেখা যায়। সম্প্রতি আবারো  বছর শেষের বোল্ড এবং উষ্ণ লুকের সূত্র ধরেই চর্চার আলোয়।

 

View this post on Instagram

 

A post shared by Nehhaa Malik (@nehamalik335)

অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই সক্রিয় নেহা মালিক। নেটদুনিয়ায় তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। ইনস্টাগ্রামের পাতায় তার ফলোয়ার্স সংখ্যা ৩.৫ মিলিয়ন।

আরও পড়ুন -  Monalisa: ব্যাকলেস ব্লাউজেই নজর কাড়লেন দর্শকদের, ভোজপুরি অভিনেত্রী মোনালিসা, রেট্রো লুকে

 একাধিক ছবি ও ভিডিও নিজের ভক্তদের সাথে শেয়ার করে নেন। ভক্তদের কখনোই নিরাশ করেন না নেহা।  তাদের সাথে যুক্ত থাকার চেষ্টাও করেন অভিনেত্রী। সম্প্রতি নেহা বছর শেষে একেবারে জমকালো সাজে তাক লাগিয়েছেন নিজের অগণিত ভক্তদের।

আরও পড়ুন -  কোভিড-১৯ নিয়ন্ত্রণ ও কনটেনমেন্ট বিষয়ে পদক্ষেপ গ্রহণে ছত্তিশগড় এবং চণ্ডীগড় রাজ্য/কেন্দ্রশাসিত অঞ্চলের সরকারকে সাহায্যের জন্য কেন্দ্রীয় সরকার এক উচ্চ পর্যায়ের দল পাঠাচ্ছে

এই মুহূর্তে নেহা মালিক দুবাইয়ের ইউএই’তে রয়েছেন। সেখানেই বছর শেষে নতুন বছরকে আহ্বান জানানোর জন্য প্রস্তুতি নিচ্ছেন অভিনেত্রী। সেই প্রস্তুতি নিতেই জমকালো ও নজরকাড়া সাজে দেখা মিলেছে নেহার।  নিজের সেই বোল্ড লুকের ঝলক শেয়ার করে নিয়েই এই মুহূর্তে নেটজনতার একাংশের মাঝে চর্চায় তিনি।

ছবিতে অভিনেত্রীকে স্প্যাগেটি স্ট্রাপড , টিউব ব্রা কাটিং , হাই থাই স্লিটেড জমকালো পোশাকে দেখা গিয়েছে। তার এই কালো ড্রেসের উপর ছিল সিলভার প্রিন্ট। পাশাপাশি পোশাকের অধিকাংশই ছিল ট্রান্সপারেন্ট। এই পোশাকে খোলা চুলে, গ্লসি মেকাপ নিয়েছিলেন নেহা মালিক।

 

View this post on Instagram

 

A post shared by Nehhaa Malik (@nehamalik335)

পায়ে কালো স্টিলেটোর পাশাপাশি পরেছিলেন জমকালো মূল্যবান নেকলেস ও মানানসই কানের দুলও।  পাশাপাশি স্মোকি আই মেকাপেও দেখা মিলেছে তার।

আরও পড়ুন -  Jaya Bachchan: বাঙালি অভিনেত্রী জয়া বচ্চনের জন্মদিন আজ

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img