31 C
Kolkata
Sunday, April 28, 2024

অত্যন্ত সাহসী দৃশ্য দেখিয়েছেন টিভি অভিনেত্রী আঙ্গুরী ভাবি, লজ্জার সীমা অতিক্রম, ওয়েব সিরিজ

নতুন ওয়েব সিরিজের নাম পৌরুষপুর শিল্পা শিন্ডে ওরফে আঙ্গুরী ভাবি।

Must Read

দর্শকদের সিনেমা দেখার পাশাপাশি সিরিয়াল দেখার ট্রেন্ড বেশ ভালই। প্রতিদিন সন্ধ্যাবেলা প্রত্যেকের বাড়িতেই টেলিভিশনে চলে কোনো না কোনো ধারাবাহিক।

কমেডি সিরিয়াল হিসেবে একদিকে যেমন ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে, “তারক মেহতা কা উল্টা চশমা”, ঠিক অন্যদিকে বেশ জনপ্রিয়তা রয়েছে “ভাবিজি ঘর পার হ্যায়” সিরিয়ালের। এই সিরিয়ালটা শুরু হয়েছিল ২০১৫ সালে। তারপর প্রায় ৭ বছর পেরিয়ে গেছে।

 ধারাবাহিকের স্ক্রিপ্ট এবং সেইসাথে তারকাদের অসাধারণ অভিনয় জমিয়ে তুলেছিল সিরিয়ালটিকে। কমেডি শো হিসাবে ভারতে এই ধারাবাহিক একদম প্রথম তালিকায় থাকবে সারাজীবন। এই সিরিয়ালে আঙ্গুরি ভাবীর চরিত্রে অভিনয় করতেন শিল্পা শিন্ডে।

আরও পড়ুন -  Bold Web Series: ওয়েব সিরিজগুলি ইরোটিক, একলা দেখবেন, আগে এই রকম দৃশ্য দেখা যায়নি

অভিনেত্রী এতটাই খ্যাতি পেয়েছিলেন যে সব জায়গায় তার আসল নাম এর জায়গায় ব্যবহার করা হত আঙ্গুরি ভাবী নাম। সাদামাটা আঙ্গুরী ভাবি এখন আর অমন নেই। কিছুদিন আগেই অভিনেত্রী শিল্পা শিন্ডেকে একটি ওয়েব সিরিজের দেখা গিয়েছে যার সিন দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের।

 গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে ভালো বাসেন।

আরও পড়ুন -  একের পর এক সাহসী দৃশ্য, Ullu-র এই সিরিজে, কচি কাঁচাদের সামনে দেখবেন না

 আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ।

শিল্পা শিন্ডে ওরফে আঙ্গুরী ভাবির নতুন ওয়েব সিরিজের নাম “পৌরুষপুর”। সিরিয়ালে এক সংস্কৃতিমনস্ক পুত্রবধূর চরিত্রে অভিনয় করছেন শিল্পা। তিনি ওয়েব সিরিজে একাধিক সাহসী দৃশ্যে অভিনয় করে সকলকে হতবাক করে দিয়েছেন। এই ওয়েব সিরিজে রানি মীরাবতীর চরিত্রে অভিনয় করেছেন শিল্পা।

দেখানো হয়েছে, রাজার দেখাশোনা করার জন্য নতুন রানী নিয়ে আসা হয়। রাজা নারীদের উপর এত অত্যাচার করেন যে একে একে চার রানী পালিয়ে যান। এই ওয়েব সিরিজে সাদামাটা আঙ্গুরি ভাবীর এমন রূপ দেখে অবাক হয়ে গিয়েছেন আপামর নেটজনতা। এই সিরিয়ালে অভিনেত্রীর হট অবতার এবং সেই সাথে চরিত্রের সাথে খাপ খাইয়ে অসাধারণ সুন্দর এক্সপ্রেশন মনে ধরেছে সকলের।

আরও পড়ুন -  উত্তেজক ওয়েব সিরিজ নেটদুনিয়ায়, অভিনেত্রী স্নেহা পল লজ্জার সীমা ভাঙলেন

Latest News

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img