38 C
Kolkata
Saturday, May 18, 2024

Pawan-Kajal Hot Video: কাজল রাগওয়ানী, বন্ধ ঘরে রোমান্টিক পবন সিংয়ের সাথে, ঝলক দেখুন ভিডিওর

Must Read

একটি ভোজপুরি গান ভীষণরকম ভাইরাল হয়েছে। দেখা মিলেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় জুটির। ভাইরাল হওয়া গানে কাজল রাগওয়ানী ও পবন সিংকে দেখা গিয়েছে।

 দুজনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম দুই প্রথম সারির তারকা। ভিডিওতে তাদের রোমান্স রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

আরও পড়ুন -  Monalisa Hot Dance: অভিনেত্রী মোনালিসা সাদা শাড়িতে নাচ, ‘আঙ্গ লাগা দে’, ভিডিওর ঝলক দেখুন

কাজল রাগওয়ানী ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, সুন্দরী এবং প্রথম সারির অভিনেত্রী। তিনি ভীষণভাবে জনপ্রিয় সেখানকার দর্শকদের। সম্প্রতি ‘চাল চালা রানি’ এই গানের তালেই পর্দায় একটি ঘরের মধ্যে অভিনেতার সাথে চুটিয়ে রোমান্স করেছেন অভিনেত্রী। সেই ঘনিষ্ঠ দৃশ্য দর্শকরা যে বেশ তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেছেন।

আরও পড়ুন -  চুটিয়ে রোমান্স অক্ষরা সিং অন-ক্যামেরায় পবন সিং এর সাথে, ভিডিও ভাইরাল, VIDEO দেখুন

ভিডিওতে একেবারে গদগদ প্রেমের দৃশ্যে দেখা মিলেছে তাদের। গোটা ভিডিওটি দেখলেই স্পষ্ট হবে।

‘ডিআরজে রেকর্ডস্ রিজিওনাল’ নামের জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেল থেকে ২ বছর আগে সোশ্যাল মিডিয়ার পাতায় পবন সিং ও কাজল রাগওয়ানীর এই ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছিল। এই মুহূর্তে ৬২ লাখেরও বেশি মানুষের কাছে পৌঁছে গিয়েছে। জনপ্রিয় ভোজপুরি ছবি ‘ম্যানে উনকো সাজান চুন লিয়া’র গান এটি। গানটি গেয়েছিলেন ইন্দু সোনালী ও স্বয়ং পবন সিং। গানের কথা দিয়েছিলেন বিনয় নির্মল। সুর দিয়েছিলেন ছোটে বাবা।

আরও পড়ুন -  অনুব্রতর শারীরিক অবস্থা নিয়ে ক্লিনচিট দিল SSKM

Latest News

Weather Forecast: আজকে বৃষ্টির জলে ভিজবে কোন কোন জেলা!

Weather Forecast: আজকে বৃষ্টির জলে ভিজবে কোন কোন জেলা! গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img