32 C
Kolkata
Wednesday, May 15, 2024

Shahrukh-Deepika: শাহরুখ-দীপিকার মাঝ সমুদ্রে রোমান্স, ‘বেশরম রং’

Must Read

আসন্ন সিনেমা ‘পাঠান’ ছবির প্রথম গান ‘বেশরম রং’ প্রকাশ্যে এলো শাহরুখ খানের। সোমবার উন্মুক্ত হওয়া ৩মিনিট ১৪ সেকেন্ডের পুরো গানজুড়ে দীপিকা ও শাহরুখ উষ্ণতা ছড়িয়েছেন। গানটির শুট হয়েছে স্পেনের মাঝ সমুদ্রের দুর্ধর্ষ এক লোকেশনে!

দীপিকাকে দেখা গেছে একাধিক বিকিনি স্যুটে, বোল্ড অবতারে। অপরদিকে, কখনও টি-শার্ট, কখনও শার্টলেস অবতারে নিজের এইট প্যাক অ্যাবস শো-অফ করছেন শাহরুখ!

আরও পড়ুন -  Afghan: আফগান নারী বিচারকরা, কারাবন্দিদের ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন

দীর্ঘ ৪ বছরের বিরতির পর শাহরুখের এই অকল্পনীয় ক্যামব্যাক দেখে রীতিমতো হতবাক নেটিজেনরা। গানটি মুক্তি পাওয়ার পরই নিজেদের সোশ্যাল মিডিয়ায় গানের একটি টিজার পোস্ট করেছেন শাহরুখ খান ও দীপিকা পাডুকোন।

আরও পড়ুন -  Sara Ali Khan: সারা আলি খান, দুধ সাদা পোশাকে উন্মুক্ত ক্লিভেজ, নেটদুনিয়ায় ঝড় তুললেন

শিল্পা রাওয়ের কণ্ঠে ‘বেশরম রং’-এ মিউজিক দিয়েছেন বিশাল ও শেখর। কথা লিখেছেন কুমার। কণ্ঠ দিয়েছেন শিল্পা রাও, ক্যারালিসা মন্টিরো, বিশাল ও শেখর।

আগামী ২৫ জানুয়ারি হিন্দি, তামিল ও তেলুগু ভাষায় মুক্তি পাচ্ছে ‘পাঠান’ সিনেমাটি। জানুয়ারির প্রথম সপ্তাহ থেকে প্রচারে নামবে ‘পাঠান’ টিম।

আরও পড়ুন -  পবন সিংয়ের ইচ্ছা নেই মোনালিসা জোর করে পর্দায় সাহসী দৃশ্য দেখালেন, নেটদর্শকদের ঘাম পরছে. VIDEO

গান প্রকাশের মাধ্যমে প্রচারণা শুরু করলো ‘পাঠান’ টিম। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত সিনেমাটি প্রযোজনা করেছে যশরাজ ফিল্মস। শাহরুখ খান-দীপিকা ছাড়াও ছবিটিতে জন আব্রাহাম এবং আশুতোষ রানাসহ আরও অনেকে আছেন।

সূত্রঃ পিঙ্কভিলা

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img