29 C
Kolkata
Wednesday, May 15, 2024

Sara Ali Khan: সারা আলি খান, দুধ সাদা পোশাকে উন্মুক্ত ক্লিভেজ, নেটদুনিয়ায় ঝড় তুললেন

Must Read

সারা আলি খান (Sara Ali Khan) বলিউডের স্টাইল আইকন হয়ে উঠছেন। নতুন তারকাদের মধ্যে আলিয়া ভাট (Alia Bhatt) ছাড়া বাকি সকলের হাতে ফিল্মের সংখ্যা যথেষ্ট কম। ফলে প্রত্যেকেই বিভিন্ন ভাবে নজর কাড়ার চেষ্টা করছেন। সারা নিজের স্টাইল ক্রমশ পরিবর্তন করছেন।

আরও পড়ুন -  চার সন্তানের জন্ম দেওয়ার পর বুদ্ধি বেড়েছে সইফের ! মন্তব্য মা শর্মিলা ঠাকুরের

সম্প্রতি সারা নজর কাড়লেন অফ হোয়াইট ব্রালেট টপ ও ঢোলা ট্রাউজারে। ব্রালেটটি ডিপ নেক। ফলে সারার স্তনের বেশ কিছুটা অংশ দৃশ্যমান হয়েছে। এর সাথে সারা গলায় পরেছেন লেয়ারড নেকপিস। কাঁধের উপর অবলীলায় ফেলে রেখেছেন একটি এম্ব্রয়ডারি করা ব্রাউন রঙের শার্ট। চোখে রয়েছে সানগ্লাস। হাতে রয়েছে সোনালি রঙের ব্রেসলেট ও চুল খোলা রয়েছে। কখনও ট্রাউজারের পকেটে হাত রেখে, কখনও বা সানগ্লাসের ফাঁক দিয়ে কটাক্ষ করে ফটোশুট করেছেন সারা। এই ফটোশুট হয়েছে তুরস্কে। ছবিগুলি তুলেছেন সেলিব্রিটি ফটোগ্রাফার রোহন শ্রেষ্ঠ (Rohan Shreshtha)।

আরও পড়ুন -  Web Series: এই প্রেম দিবসে জমবে রোমান্স, ঘাম ঝরানো ৫টি ওয়েব সিরিজ দেখলে

ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে সারা লিখেছেন, ভ্রমণ মানুষকে সমৃদ্ধ করে। এর মধ্যে সারা আবু ধাবিতে অংশগ্রহণ করেছিলেন চলতি বছরের আইফা অ্যাওয়ার্ডসে। সেখান থেকে রামধনু রঙের হল্টারনেক বিকিনি পরা ছবি শেয়ার করেছিলেন তিনি।

আরও পড়ুন -  ভুট্টা ক্ষেতে ব্যস্ত চাষী

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img