31 C
Kolkata
Sunday, May 19, 2024

‘বর্ধমান সহযোদ্ধা’র দশম বর্ষপূর্তি উদযাপন 

Must Read

পারিজাত মোল্লা, পশ্চিম বর্ধমানঃ   ‘বর্ধমান সহযোদ্ধা’র দশম বর্ষপূর্তি উদযাপন।

শনিবার দুপুরে বর্ধমান শহরে ‘বর্ধমান সহযোদ্ধা’ নামে এক সংগঠনের দশম বর্ষপূর্তি উদযাপন হলো মহাসমাবেশ। এই সাংস্কৃতিক অনুষ্ঠানের অতিথিদের মধ্যে ছিলেন স্থানীয় বিধায়ক খোকন দাস, কলকাতা হাইকোর্টের এজিপি আনসার মন্ডল, বর্ধমান মহিলা থানার ওসি বনানী রায় প্রমুখ। এদিন স্থানীয় বিধায়ক খোকন দাস বলেন -‘  যে যে দলই করুক না কেন,ভালো কাজ করলে তার পাশে থাকবো’।

কলকাতা হাইকোর্টের এজিপি আনসার মন্ডল মহাশয় বলেন -” আইনী সচেতনতা শিবির আয়োজনে ভালো কাজ করছে এই সংগঠন টি”।  এদিন বর্ধমান সহযোদ্ধার প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান চলে  বর্ধমান উদয়চাঁদ জেলা গ্রন্থাগারে।  গুণীজন সংবর্ধনা ও ক্ষুদেদের বিভিন্ন প্রতিযোগিতার পুরস্কার বিতরণী চলে।

আরও পড়ুন -  মুক্তি পেল সাহসী ওয়েব সিরিজ, রাসলীলায় মত্ত দেওর ভাবির সাথে

এদিন ‘বর্ধমান সহযোদ্ধা’র প্রতিষ্ঠা দিবস উপলক্ষে একটি অংকন ও আবৃত্তি প্রতিযোগিতা ও গুণীজন সংবর্ধনার আয়োজন করা হয়। সমাজের বিভিন্ন স্তরের কৃতি মানুষদের এই সভায় সংবর্ধিত করা হয়। বিশিষ্ট সাংবাদিক মোহাম্মদ আসিফ,  সুপ্রকাশ চৌধুরী, কুমুদ সাহিত্য মেলা কমিটির সম্পাদক মোল্লা জসিমউদ্দীন, বিশিষ্ট সমাজকর্মী ও শিক্ষক সুতপা দাস, বর্ধমান মহিলা থানার পুলিশ অফিসার ও বিশিষ্ট নৃত্য শিল্পী  কৃষ্ণ সাহাকে ‘ বর্ধমান রত্ন’ সম্মাননা দেওয়া হয় এদিন উদ্যোক্তাদের পক্ষে।এই সভায় অন্যান্য অতিথিদের মধ্যে ছিলেন ,আইজেএ পূর্ব বর্ধমান জেলার সম্পাদক অরূপ লাহা, উক্ত সাংবাদিক  সংগঠনের পূর্ব বর্ধমান সভাপতি স্বপন মুখার্জি বিশিষ্ট সাংবাদিক তারকনাথ রায় ,বৈদ্যনাথ কোনার ,সৌরিশ দে ,বিশিষ্ট আইনজীবী কমল চন্দ্র, দত্ত,অরূপ রতন সরকার,পশ্চিমবঙ্গ রাজ্য ধান্য ব্যবসায়ী সমিতির পক্ষে বিশ্বজিৎ মল্লিক ,’মানুষ মানুষের জন্য’  সংস্থার সভাপতি শেখ পিন্টু প্রমুখ।

আরও পড়ুন -  ত্বকের লাবণ্য ভালো রাখতে কি করবেন ?

 বর্ধমান সহযোদ্ধার সম্পাদক প্রীতিলতা বন্দ্যোপাধ্যায়,সভাপতি ঋষিগোপাল মণ্ডল জানান,-” প্রায় দশ বছরের অধিক বর্ধমান সহযোদ্ধা সমাজের পিছিয়ে পড়া অংশের মানুষের স্বার্থে কাজ করে আসছে।আমরা ধারাবাহিক ভাবে পূর্ব বর্ধমান জেলা পুলিশের স্বয়ংসিদ্ধা নামক সচেতনামূলক কর্মসূচি বাস্তবায়িত করে আসছি এবং সেই সঙ্গে জেলা আইনি পরিষেবা কর্তৃপক্ষের সহযোগিতায় সমাজের দুর্বল অংশের মানুষকে আইনি পরিষেবা দিয়ে আসছি।  এছাড়া নানান সামাজিক কর্মকাণ্ডে সারা বছরই সহযোদ্ধা ব্যস্ত থাকে। আগামী দিনে সকলের সহযোগিতা পেলে আমরা আরো আরো মানুষের পাশে দাঁড়াতে পারবো। “

আরও পড়ুন -  Ranveer-Alia Controversy: রণবীর পর্দায় আলিয়ার সাথে চূড়ান্ত ঘনিষ্ঠ

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img