38 C
Kolkata
Saturday, April 27, 2024

জাঁকিয়ে শীত পড়বে শীঘ্রই, তাপমাত্রার পতন কবে থেকে? হাওয়া অফিস কি জানাচ্ছে?

Must Read

কলকাতা ও দক্ষিণবঙ্গের এলাকায় আগামী দু-তিন দিন ব্যাপক শীত অনুভূত হবে। আগামী সপ্তাহে ফের হাওয়া বদল হতে পারে। আবহে ইঙ্গিত মিলেও এখনো কলকাতায় কনকনে ঠান্ডা পড়ার কোন সম্ভাবনা নেই বলেই মনে করছে আলিপুর আবহাওয়া দপ্তর।

আরও পড়ুন -  Debchandrima Singha Roy: অভিনেত্রী দেবচন্দ্রিমা রায়, আবার শুরু করলেন

 জেলায় শীতের আমেজ কলকাতা তুলনায় বেশ কিছুটা বেশি। আজ বঙ্গোপসাগরে নিম্নচাপ তৈরি হওয়ার সম্ভাবনা রয়েছে। পশ্চিমবঙ্গের কোন রকম প্রভাব পড়বে না বলেই জানিয়ে দিয়েছে হাওয়া অফিস।
উত্তরবঙ্গে পারদের নিম্নমুখী যাত্রা অব্যাহত। হাওয়া অফিস জানিয়েছে, আগামী পাঁচ দিন মূলত শুষ্ক আবহাওয়া থাকবে উত্তরবঙ্গে। থমকে থাকা উত্তর-পশ্চিমের ধেয়ে আসা বাতাসে ঠান্ডার দাপট বাড়বে। কলকাতা এবং পার্শ্ববর্তী এলাকায় আজ সর্বোচ্চ এবং সর্বনিম্ন তাপমাত্রা যথাক্রমে ২৮ ডিগ্রি সেলসিয়াস এবং ১৬ ডিগ্রি সেলসিয়াসের আশেপাশে থাকবে। সন্ধ্যা এবং রাতের দিকে শীতের আমেজ বাড়বে।

আরও পড়ুন -  টুইটারের পাখি উড়ে গেলো, এলো নতুন লোগো এক্স

রবিবার কলকাতা এবং তার পার্শ্ববর্তী অঞ্চলের সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১৫.৯ ডিগ্রি সেলসিয়াস যা স্বাভাবিক। সর্বোচ্চ তাপমাত্রা ছিল ২৮.২ ডিগ্রি সেলসিয়াস যা ছিল একেবারে স্বাভাবিক।

Latest News

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img