38 C
Kolkata
Saturday, May 18, 2024

Qatar World Cup Football-2022: নক আউটে সুইজারল্যান্ড, ৫ গোলের রোমাঞ্চ ম্যাচে

Must Read

শেষ ম্যাচে সার্বিয়াকে ৩-২ গোলে বিধ্বস্ত করে নক আউটে সুইজারল্যান্ড। সার্বিয়া বনাম সুইজারল্যান্ড ম্যাচে পাওয়ার ফুটবল দেখলো ফুটবল বিশ্ব। ৫ গোলের রোমাঞ্চ ম্যাচে প্রথম গোলটি আসে ২০ মিনিটে। জিব্রিল স-এর পাস ধরে বাম পায়ের শটে গোল করে শারদান শাকিরি।

২৬ মিনিটে ডুসান টাডিচের মাপা ক্রসে হেডে সার্বিয়াকে সমতায় ফেরান আলেক্সজান্ডার মিত্রভিচ। এই গোলের দশ মিনিটের মধ্যে ম্যাচে এগিয়ে যাওয়ার গোলটি তুলে নেয় সার্বিয়া। জোড়া স্ট্রাইকারের অপর জন ডুসান ভ্লাওভিচ দ্বিতীয় গোলটি করেন সার্বিয়ার হয়ে। প্রথমার্ধ পর্যন্ত এগিয়ে খেলা শেষ করতে পারেনি সার্বিয়া।

আরও পড়ুন -  Kajol-Nysa: কাজল মুখ খুললেন মেয়ে নায়শার বলিউড ডেবিউ নিয়ে

৪৪ মিনিটের মাথায় ফুল ব্যাক সিলভান উইডমারের পাস থেকে সুইজারল্যান্ডের একমাত্র ফরোয়ার্ড হিসেবে খেলা ব্রিল এমবোলো গোল করে লাল জার্সিধারীদের সুইসদের ফেরান। তার গোলেই সমতায় আসে।

আরও পড়ুন -  ব্রাজিলের বিদায়, ব্রাজিল হারের কারণ খোঁজা চলছেই, বিড়ালের অভিশাপ!

দ্বিতীয়ার্ধের শুরুতেই ম্যাচের জয়সূচক গোলটি সুইজারল্যান্ডকে এনে দেন ডিফেন্সিভ মিডফিল্ডার রেমো ফ্রিউলার। রুবেন ভার্গাসের পাস থেকে গোলটি করেন। বাকি সময় সমতা ফিরিয়ে এনে এগিয়ে যাওয়ার লক্ষ্যে সার্বিয়া একাধিক আক্রমণ তুলে আনলেও একটি থেকেও কাঙ্খিত গোলের দেখা পায়নি। বিশ্বকাপের পরবর্তী রাউন্ডে যেতে হলে এই ম্যাচে জিততেই হত সার্বিয়াকে।

আরও পড়ুন -  Aryan Khan: ‘লজ্জাজনক রাজনীতি হচ্ছে’, বিস্ফোরক অভিনেত্রী রবীনা ট‍্যান্ডন

সুইৎজারল্যান্ডের বিরুদ্ধে এগিয়ে গেলেও সেই ধারাবাহিকতা বজায় রাখতে না পারায়, ডিফেন্স দুর্বল খেলার খেসারত দিতে হল।

ছবিঃ ইন্টারনেট।

Latest News

Gold Price Today: কলকাতায় সোনার দাম কত হয়েছে জানেন? আজকে স্বস্তি দিয়েছে

Gold Price Today: কলকাতায় সোনার দাম কত হয়েছে জানেন? আজকে স্বস্তি দিয়েছে।  ভারতীয় সংস্কৃতিতে সোনার ব্যবহার। ভারতীয় সংস্কৃতিতে সোনা সর্বদা একটি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img