23 C
Kolkata
Tuesday, May 7, 2024

Brazil Fans In Bangladesh: টুইটারে ফিফার পোস্ট, বাংলাদেশের ব্রাজিল সমর্থকদের নিয়ে

Must Read

টুইটারে পোস্ট করেছে ফিফা, বাংলাদেশে ব্রাজিল সমর্থকদের উল্লাস নিয়ে। ফিফার অফিশিয়াল টুইটারে মঙ্গলবার ছবিগুলো পোস্ট করা হয়। আগেই বাংলাদেশের আর্জেন্টিনা সমর্থকদের উন্মাদনার একটি ভিডিও পোস্ট করেছিল ফিফা।

সোমবার ব্রাজিল-সুইজারল্যান্ডের ম্যাচ দেশের বিভিন্ন জায়গায় বড় পর্দায় উপভোগ করেছেন ফুটবলভক্তরা। ম্যাচটিতে সুইসদেরকে ১-০ গোলে হারিয়ে দেয় ব্রাজিল।

ব্রাজিলের এমন জয়ে উল্লাসে মেতে উঠেন বাংলাদেশের ব্রাজিল সমর্থকরা। সমর্থকদের সেই উল্লাসের ছবিগুলো প্রকাশ করে ফিফা লিখেন, ফুটবল ছাড়া অন্য কোনো কিছু মানুষকে এভাবে একত্রিত করতে পারে না। ব্রাজিল-সুইজারল্যান্ড ম্যাচ দেখার জন্য প্রচুর পরিমাণে দর্শকের উপস্থিতি বাংলাদেশের ঢাকায়।

আরও পড়ুন -  Brazil-Switzerland: বিশ্বকাপে জয় নেই ব্রাজিলের, সুইজারল্যান্ডের বিপক্ষে

ঢাকা বিশ্ববিদ্যালয়ের হাজী মুহম্মদ মুহসীন হলের খেলার মাঠ, বিশ্ববিদ্যালয়ের প্রাণকেন্দ্র টিএসসিসহ সারাদেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে নারী-পুরুষ নির্বিশেষে রাত জেগে খেলা দেখার ধুম পড়েছে।

সম্প্রতি নিজেদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে শেয়ার করেছিল ফিফা। মেক্সিকোর বিপক্ষে আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসির গোল উদযাপনে সমর্থকদের উল্লাসের সেই ভিডিও চিত্রটি ছিল বাংলাদেশের বেসরকারী বিশ্বকিদ্যালয় ড্যাফোডিল ইউনিভার্সিটি ক্যাম্পাসের।

আরও পড়ুন -  Qatar World Cup: চূড়ান্ত দল ঘোষণা করলো স্পেন, বিশ্বকাপে ২৬ সদস্যের

 ভিডিওর ক্যাপশন হিসেবে লেখা হয়েছিল, এটাই ফুটবলের শক্তি। বাংলাদেশের আর্জেন্টিনা-সমর্থকেরা এভাবেই লিওনেল মেসির গোল উদ্‌যাপন করছেন।

রাজধানী ঢাকাসহ বাংলাদেশের বিভিন্ন জায়গায় কয়েক লক্ষ মানুষ দেখেছেন ব্রাজিল বনাম সুইজারল্যান্ড ম্যাচ। ম্যাচ শেষে তা যেন বাঁধভাঙে। গায়ে ব্রাজিলের জার্সি আর পতাকা জড়িয়ে, বাঁশির শব্দে ভিসি চত্বর, শাহবাগ এবং পুরো টিএসসি জুড়ে উল্লাস করেন সমর্থকরা।

আরও পড়ুন -  Malaysia: ওমিক্রনের প্রথম রোগী শনাক্ত, মালয়েশিয়ায়

ছবিঃ ফিফার অফিসিয়াল টুইটার।

Latest News

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল!

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল! এই তাপপ্রবাহ থেকে একটু শান্তি পেতে এবার রেল দিলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img