31 C
Kolkata
Friday, May 17, 2024

Aindrila Sharma: একের পর এক লড়াই করছিলেন ঐন্দ্রিলা, এবার ২০ দিনের পর অবসান!

Must Read

ঐন্দ্রিলা। লড়াকু মেয়েটা সব চেষ্টা ব্যার্থ করে লড়াই থামালো রবিবার দুপুর ১২’টা ৫৯ মিনিটে।

হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়। হাসপাতাল সূত্রেই মিলেছে সেই খবর। সবাই মন প্রাণ দিয়ে তার ফিরে আসার অপেক্ষায় ছিলেন। চেয়েছিলেন আরো একবার মিরাকেল হোক। তার প্রয়াণে স্তব্ধ সাধারণ থেকে গোটা তারকামহল।

২০১৫ সালে বোনম্যারো ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী। কেমোথেরাপির পর ২০১৬’তে স্বাভাবিক জীবনে ফিরে এসেছিলেন। অভিনয় জগৎ এ  পুরোদমে কাজ করতে শুরু করেছিলেন।

আরও পড়ুন -  Dance Video: আম্রপালির পিঠে উষ্ণ চুম্বন দিলেন নিরাহুয়া, তারপর শুরু ঘনিষ্ঠ মুহূর্ত

২০২১ সালে ফুসফুসে ক্যান্সার ধরা পড়ে তার। সেখান থেকেও লড়াই করে ফিরে এসেছিলেন অভিনেত্রী। ২০২২ সালের শুরুর দিকেই তার সুস্থতার খবর পাওয়া গিয়েছিল। সেই সুস্থ হয়ে ওঠার প্রতিটি মুহূর্তে তার পাশে ছিলেন সব্যসাচী চৌধুরী। তার সঙ্গী, বন্ধু ও অভিভাবক।

আরও পড়ুন -  Sonam Kapoor: জন্মদিনে বেবি বাম্প নিয়ে প্রকাশ্যে এলেন সোনম

 সব চলছিল নিজের মতো। ১’লা নভেম্বর আবারো তার ভালো থাকায় বাদ সাদলো তার শরীর। ১’লা নভেম্বর ব্রেন স্ট্রোক হয় তার। হাসপাতালে ভর্তি করা হয়েছিলো।

২০ দিন টানা মৃত্যুর সাথে লড়াই করে গেছেন। বাড়ির সকলের পাশাপাশি তার পাশে ছিলেন সব্যসাচী, যা আলাদাভাবে উল্লেখ করা নিষ্প্রয়োজন। তাকে ফিরিয়ে আনার সবরকম চেষ্টা করেছিলেন ডাক্তাররাও। সাধারণ থেকে তারকা সকলেই তার জন্য নিঃস্বার্থভাবে প্রার্থনা করেছিলেন। আশা করছিলেন আবারো হয়তো কোন মিরাকেল হবে! আবারো সুস্থ জীবনে ফিরে আসবেন তিনি। সমস্ত লড়াই থামিয়ে দিয়ে এখন না ফেরার দেশে ঐন্দ্রিলা। চোখে জল ছোট থেকে বড় সকলেরই।

আরও পড়ুন -  Kiran Dutta: ‘বং গাই’ কিরণ দত্ত, শ্রাবন্তীর সঙ্গে প্রসেনজিতের মিল খুঁজে পেলেন, কি?

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img