39 C
Kolkata
Friday, May 3, 2024

Neymar: কাতার বিশ্বকাপের আগে, ‘রূপচর্চা’ নিয়ে ব্যস্ত নেইমার

Must Read

 ব্রাজিলের হয়ে মাঠে নামতে মুখিয়ে রয়েছেন পিএসজি তারকা নেইমার। পরের বিশ্বকাপে ব্রাজিল দলে নাও থাকতে পারেন তিনি। বিশ্বকাপের আগে নিজেকে নতুনভাবে উপস্থাপন করার লক্ষ্যে ‘রুপচর্চা’ শুরু করেছেন এই ফুটবলার।শুধু মাঠের পারফরম্যান্স দিয়েই আলোচিত নন নেইমার। সাজসজ্জার জন্যও বেশ আলোচিত তিনি। কখনো চুলকে রঙিন করে, কখনও ট্যাটু করে আলোড়ন ফেলেছেন এই তারকা।

আরও পড়ুন -  Social Media: হোয়াটসঅ্যাপ, ফেসবুক ও ইনস্টাগ্রাম সেবা, বিশ্বজুড়ে ব্যাহত

শনিবার স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা ব্রাজিলের স্ট্রাইকার নেইমারের একটি ভিডিও প্রকাশ করেছে। সেখানে দেখা যাচ্ছে, জুলিয়ানা নেইভা নামে এক ডার্মাটোলজিস্ট নেইমারের ত্বকের চিকিৎসা করছেন।

ইনস্টাগ্রামে ওই চিকিৎসক একটি ভিডিও আর একটি ছবিও পোস্ট করেছেন। সেখান থেকেই জানা গিয়েছে নেইমারের এই চিকিৎসার কথা।

পোস্ট করা ভিডিওতে দেখা যাচ্ছে, হাসপাতালের শয্যায় শুয়ে রয়েছেন নেইমার। জুলিয়ানা নামের ওই চিকিৎসক এলেন সেখানে। এসে কথা বলতে শুরু করলেন নেইমারের সঙ্গে। নেইমারের সঙ্গে ছবি তুলতেও দেখা গিয়েছে তাকে।

আরও পড়ুন -  Facebook Trinamool Family: ফেসবুক তৃণমূল পরিবার - ফ্যামের উদ্যোগে, বিনামূল্যে চক্ষু পরীক্ষা শিবির

সংবাদমাধ্যমকে বিষয়টি নিয়ে জুলিয়ানা বলেছেন, ‘আমরা নেইমারের জন্য এই বছরে ট্রিটমেন্টের একটি পরিকল্পনা করেছি। বিশ্বকাপের আগেই তা শুরু করা হয়েছে। নেইমারের ত্বকের চিকিৎসা করা হচ্ছে। তার ত্বক রোগমুক্ত হলে আত্মবিশ্বাস বাড়বে।’

আরও পড়ুন -  নিহত ৯, বোমা হামলা, পাকিস্তানে নিরাপত্তা বাহিনীর গাড়িবহরে

তিনি জানিয়েছেন, নেইমার ত্বকের যত্ন নেন। তিনি ৬ বছর আগেই বিশেষজ্ঞ নিয়োগ করেছিলেন। ওই ডার্মাটোলজিস্ট জানিয়েছেন, নেইমারের ত্বক খুব তৈলাক্ত প্রকৃতির। খুব সংবেদনশীল। নেইমারের জন্য দৈনিক পরিচর্যার রুটিনও বানিয়ে দিয়েছেন বলে জানিয়েছেন জুলিয়ানা। প্রতি চার মাসে তার কাছে দেখানোর পরামর্শও দিয়েছেন। ছবিঃ সংগৃহীত।

Latest News

Web Series: নেট জগতে ঘনিষ্ঠ দৃশ্যের সেরা কয়েকটি ওয়েব সিরিজ, একদম একলা দেখবেন

Web Series: নেট জগতে ঘনিষ্ঠ দৃশ্যের সেরা কয়েকটি ওয়েব সিরিজ, একদম একলা দেখবেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img