37 C
Kolkata
Friday, May 17, 2024

ড্র করেও শীর্ষে রিয়াল

Must Read

শুরুটা দুর্দান্ত হয় রিয়াল মাদ্রিদের। লা লিগায় ঘরের মাঠে জিরোনার বিপক্ষে খোয়াতে হয় গুরুত্বপূর্ণ পয়েন্ট। লা লিগায় সান্তিয়াগো বার্নাব্যুতে জিরোনার সঙ্গে ১-১ ব্যবধানে ড্র করে রিয়াল মাদ্রিদ। একমাত্র গোলটি করেন ভিনিসিউস জুনিয়র। জিরোনার হয়ে শেষদিকে সমতা টানেন ক্রিস্তিয়ান স্তুয়ানি।

রবিবার রাতে ঘরের মাঠে শুরু থেকেই জিরোনাকে চাপে রাখে রিয়াল। দশম মিনিটে দারুণ সুযোগ পায় রিয়াল। কর্ণার থেকে উড়ে আসা বল শট নেন রদ্রিগো, সেটি ঠেকিয়ে দেন জিরোনা গোলরক্ষক। ২৪তম মিনিটে আবারও সুযোগ পান এই ব্রাজিলিয়ান। তবে তার শট গোলবারে লেগে প্রতিহত হয়। প্রথমার্ধে কয়েকটি চেষ্টা চালায়। জিরোনার রক্ষণদেয়াল ভেদ করতে ব্যর্থ হয় তারা।

আরও পড়ুন -  Real-Liverpool: রিয়াল-লিভারপুল, মহারণের অপেক্ষায়!

বিরতির পরও আগের মতোই আক্রমণ চালায় রিয়াল। ৭০তম মিনিটে কাঙ্ক্ষিত সেই গোল এনে দেন ভিনিসিউস। ফেদে ভালভার্দের ক্রস বক্স থেকে নিখুঁত শটে লক্ষ্যভেদ করেন ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড। দশ মিনিট পর সমতায় ফেরে জিরোনা। পেনাল্টি থেকে দারুণ শটে লক্ষ্যভেদ করেন স্তুয়ানি। ম্যাচের শেষ মিনিটে বল জালে পাঠান রদ্রিগো। গোলরক্ষকে ফাউল করায় গোলটি বাতিল করেন রেফারি। ফাউল করে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়তে হয় টনি ক্রুসকে।

আরও পড়ুন -  Bus Fares: ভাইফোঁটার পর বাস ভাড়া বাড়তে পারে

১২ ম্যাচে ১০ জয়ে ৩২ পয়েন্ট নিয়ে শীর্ষে রিয়াল। ছবিঃ সংগৃহীত।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img