32 C
Kolkata
Friday, April 26, 2024

Sourav Ganguly: সৌরভ বিসিসিআইয়ের বার্ষিক সভায়, নতুন জল্পনা শুরু

Must Read

 সৌরভ গঙ্গোপাধ্যায়, ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভায়। ইতোমধ্যেই জানিয়ে দিয়েছেন বাংলার ক্রিকেট সংস্থার সভাপতি পদের জন্য নির্বাচনে লড়বেন। মঙ্গলবার (১৮ অক্টোবর) মুম্বাইয়ে বোর্ডের সভায় যোগ দিলেন সৌরভ। সঙ্গে ছিলেন জয় শাহও।

 গতকাল (সোমবার) বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ভারতীয় ক্রিকেট বোর্ডে সৌরভের না থাকা নিয়ে বলেন, আমি সারা পৃথিবীর ক্রিকেটপ্রেমীদের তরফ থেকে বলব, সৌরভ আমাদের গৌরব।

সৌরভ যথেষ্ট দক্ষতার সঙ্গে মাঠেও খেলেছে, প্রশাসনও চালিয়েছে। বিসিসিআইয়ের সভাপতি ছিল। সুপ্রিম কোর্টের নির্দেশ সৌরভের জন্য ছিল, অমিত শাহের ছেলের জন্যও ছিল। সৌরভ নেই, কিন্তু অমিতবাবুর ছেলে থেকে গেলেন। সৌরভকে বাদ দেয়া হল কোন উদ্দেশ্যে?

আরও পড়ুন -  জম্মু-কাশ্মীরে কৌশলগত দিক দিয়ে গুরুত্বপূর্ণ ৬টি সেতুর অনলাইনে উদ্বোধন করলেন প্রতিরক্ষা মন্ত্রী শ্রী রাজনাথ সিং

সৌরভ আইসিসিতে যাবেন কি না, তা পরিষ্কার হয়ে যাবে মঙ্গলবার বোর্ডের বার্ষিক সাধারণ সভার পরে। বাংলার ক্রিকেট সংস্থার সভাপতি পদে নির্বাচনের বিষয়ে শনিবার সৌরভ বলেন, হ্যাঁ, আমি নির্বাচনে লড়তে চলেছি।

আরও পড়ুন -  Team India: এবার কি BCCI-এর মসনদে বসবে বীরেন্দ্র শেবাগ? ক্রিকেট মহলে জল্পনা

আগামী ২২ অক্টোবর মনোনয়ন জমা দেয়ার ইচ্ছে রয়েছে। পাঁচ বছর আমি সিএবি-তে ছিলাম। লোধা কমিটির নিয়ম অনুযায়ী আরও চার বছর থাকতে পারব। ২০ তারিখের মধ্যে নিজের প্যানেল তৈরি করে ফেলতে পারব বলে আশা করছি।

 ইডেন গার্ডেন্সে সৌরভ সাংবাদিকদের জানিয়েছিলেন, তার বিরুদ্ধে ইদানীং যে কুৎসা চলছে তার জবাব দিতেই নির্বাচনে লড়তে চলেছেন। সৌরভের পাশে থাকার আশ্বাস দিয়েছেন বিদায়ী সিএবি সভাপতি অভিষেক ডালমিয়াও।

আরও পড়ুন -  সোফায় শুয়ে পোজ দিলেন ‘মহাদেব’-এর পূজা ব্যানার্জি, সাহসী স্টাইল

বোর্ড সভাপতি হওয়ার জন্য মনোনয়ন জমা দিয়েছেন বিন্নী। তার মনোনয়ন নিয়ে জটিলতা তৈরি হয়েছে। কর্নাটক রাজ্য সংস্থার (কেএসসিএ) দুই সদস্য অভিযোগ তুলেছিলেন, বিন্নীর মনোনয়ন বৈধ নয়। তবে বোর্ডের নির্বাচনী আধিকারিক সব তথ্য খতিয়ে দেখে জানিয়েছেন, বিন্নীর মনোনয়ন নিয়ে কোনও সমস্যা নেই। সর্বসম্মতিক্রমে তার সভাপতি হিসেবে নির্বাচিত হওয়া সময়ের অপেক্ষা। ছবিঃ সংগৃহীত।

Latest News

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img