38 C
Kolkata
Friday, May 17, 2024

Bubli-Shakib: অভিনেত্রী বুবলী মিডিয়ার সামনে মুখ খুললেন, শাকিবের সাথে সম্পর্কের

Must Read

এপার বাংলা, ওপার বাংলার মিডিয়া শবনম বুবলি ও শাকিব খানের সম্পর্ক নিয়ে সরগরম।

 কয়েকদিন আগেই নিজেদের সন্তান বীরের ছবি শেয়ার করে, চর্চা আরো দ্বিগুণ বাড়িয়ে দিয়েছেন ওপার বাংলার তারকা জুটি। সম্প্রতি এক মিডিয়ার কাছে শাকিব খানের সাথে নিজের সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন অভিনেত্রী। অভিনেত্রীর এই কথাগুলো শোনার জন্যই এতদিন ধরে অপেক্ষায় ছিলেন সাধারণ থেকে মিডিয়ামহল।

আরও পড়ুন -  নিরহুয়া ও রিতু সিংয়ের কামুক করা রোম্যান্স, ভিডিও দেখলে নেট ভক্তদের কারেন্ট লাগবে VIDEO

সাম্প্রতিক এক সাক্ষাৎকারে বুবলি জানিয়েছেন, অভিনয়ের সূত্রেই অভিনেতার সাথে পরিচয় তার। ‘বসগিরি’ ছবিতে অভিনয়ের আগে থেকেই শাকিবের সাথে পরিচয় হয়েছিল বুবলির। ‘প্রিয়া রে’ ছবির সূত্র ধরেই প্রথম অভিনেতার সাথে পরিচয়। সেই সূত্রেই চেনা জানা। অভিনেত্রীর কথা অনুযায়ী, ‘বসগিরি’ ছবির শুটিংয়ের শেষের দিকেই একে অপরের প্রতি আকৃষ্ট হয়েছিলেন। তারপরেই প্রেম এবং বিয়ে। বর্তমানে নিজেদের সন্তান বীরকে নিয়ে বেশ ভালই রয়েছেন ওপার বাংলার এই তারকা জুটি।

আরও পড়ুন -  Chandu Chowdhury: অভিনেতা চাঁদু চৌধুরী প্রয়াত, লক্ষ্মীপুজোর দিনে

মিডিয়ার তরফ থেকে অভিনেত্রীকে প্রশ্ন করা হয়েছিল তারা নিজেদের ছয় বছরের প্রেম কেন গোপন করে রেখেছিলেন? এর উত্তরে অভিনেত্রী জানিয়েছিলেন, তিনি কোন কিছুই কারোর কাছ থেকে গোপন করেননি।  তাকে বলতে শোনা গিয়েছে, কারোর অজানা নয় তিনি অন্তঃসত্ত্বা অবস্থাতেই শুটিংয়ে গিয়েছিলেন। শুটিং সেটের কর্মকর্তাদের পাশাপাশি পরিবারের প্রায় সকলেই তার মা হওয়ার কথা জানতেন। তার কথা অনুযায়ী তিনি কখনোই কারোর কাছ থেকে কিছু গোপন করে রাখেন নি। সোশ্যাল মিডিয়ার পাতায় যেটা রয়েছে, সেটা গুজব ছাড়া আর কিছুই না।

আরও পড়ুন -  ব্রাউন সুগার সহ এক পাচারকারীকে গ্রেফতার করল কালিয়াচক থানার পুলিশ

সোশ্যাল মিডিয়ার পাতায় বুবলির বেবি বাম্পের ছবি দেখে অনেক কথাই উঠেছিল। নিজেদের সম্পর্কের কথা সকলের সামনে জানিয়ে সমস্ত গুজবকে উড়িয়ে দিয়েছেন বুবলি-শাকিব।

Latest News

Video: মোনালিসার সঙ্গে দুষ্টুমির মাধ্যমে রোম্যান্স করলেন এই ভাবে নিরাহুয়া

Video: মোনালিসার সঙ্গে দুষ্টুমির সাথে রোম্যান্স করলেন এই ভাবে নিরাহুয়া। ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য এবং বিনোদনের এক অমূল্য মেলবন্ধন। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img