30 C
Kolkata
Saturday, May 4, 2024

Rashmika Mandanna: রশ্মিকা মন্দানা, নাচিয়ে ছাড়লেন সলমান খানকে

Must Read

সলমান খান (Salman Khan)র নৃত্যশৈলী সম্পর্কে প্রায় সকলেই জানেন। হিন্দি ফিল্ম ‘দাবাং’-এ অভিনয়ের সময় সলমানকে নাচ শেখাতে গিয়ে যথেষ্ট সমস্যার সম্মুখীন হতে হয়েছিল ফারহা খান (Farha Khan)কে। সলমান নিজেই পরে সামাল দিয়েছিলেন। কিন্তু এবার সলমানকে ছাড়লেন না রশ্মিকা মন্দানা (Rashmika Mandanna)।

সম্প্রতি মুম্বইয়ে আয়োজিত হয়েছিল চলতি বছরের ‘লোকমত মোস্ট স্টাইলিশ অ্যাওয়ার্ড’। উপস্থিত হয়েছিলেন সলমান ও রশ্মিকা। সোনালি রঙের সিকুইনড শাড়ি ও স্লিভলেস ব্লাউজে নজর কেড়েছেন রশ্মিকা। সলমান পরেছিলেন কালো রঙের লেদার জ্যাকেট ও ডেনিম। ‘সামি সামি’ গানের সাথে রশ্মিকার সাথে হুকস্টেপ করতেই হল সলমানকে। ছিলেন সঞ্চালক- অভিনেতা মণীশ পল (Manish Paul)-ও। সেই নাচের ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন -  উৎসবের মরশুমে ছাত্র-ছাত্রীদের পাতে ইলিশ ও চিংড়ি

মুক্তি পেয়েছে বিকাশ বহেল (Vikas Behl) পরিচালিত ফিল্ম ‘গুডবাই’। এই ফিল্মে রশ্মিকা অভিনয় করেছেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)এর মেয়ের চরিত্রে। ‘গুডবাই’ একটি ফ্যামিলি ড্রামা। এই ফিল্মের পোস্টার ভাইরাল হতেই নেটিজেনরা যথেষ্ট আগ্রহী ছিলেন। বক্স অফিসে এখনও অবধি কোনো রেকর্ড তৈরি হয়নি। বিজয় দেবেরাকোন্ডা (Vijay Deverakonda)র সাথে রশ্মিকা পাড়ি দিয়েছেন মালদ্বীপ। ফলে ফিল্ম সমালোচদের একাংশ মনে করছেন, রশ্মিকা তাঁর বলিউড কেরিয়ার সম্পর্কে সচেতন নন। বর্তমানে রশ্মিকার হাতে রয়েছে ‘অ্যানিম্যাল’। এই ফিল্মে রণবীর কাপুর (Ranbir Kapoor)এর বিপরীতে দেখা যাবে।

আরও পড়ুন -  আংশিক লকডাউন ১ লা জুলাই পর্যন্ত, সাথে নতুন গাইডলাইন

2023 সালে রিলিজ করতে চলেছে ‘পুষ্পা’-র সিকোয়েল। শোনা যাচ্ছে, ফিল্মে মৃত্যু ঘটতে চলেছে রশ্মিকা অভিনীত চরিত্র শ্রীভল্লীর।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img