31 C
Kolkata
Saturday, May 4, 2024

Shakib Khan: মাত্র দুটো বিয়ে করেছিঃ শাকিব খান

Must Read

বাংলাদেশের বিখ্যাত নায়ক শাকিব খান (Shakib Khan)। প্রকাশ্যে এসেছে তাঁর দ্বিতীয় বিয়ে ও পুত্রসন্তানের খবর। পঞ্চমীর দিন সকালে বাংলাদেশের নায়িকা শবনম খান বুবলি (Shobnom Khan Bubly) তাঁর ফেসবুক পোস্টে শাকিব ও তাঁর পুত্রসন্তান শেহজাদ খান বীর (Shehzad Khan Veer)এর ছবি শেয়ার করেন। তাঁর অনুরাগীরা জানতেন বুবলি অবিবাহিত। এবার জানা গিয়েছে, শাকিবের সাথে আড়াই বছর আগেই বুবলির বিয়ে হয়ে গিয়েছিল। 2020 সালে জন্ম হয় বীরের। এরপর থেকেই শাকিবের সাথে একাধিক নায়িকার সম্পর্কের কথা প্রকাশ্যে আসছে। এমনকি তাঁরা দাবি করছেন, তাঁদের সন্তানের পিতা শাকিব। এই প্রসঙ্গে মুখ খুললেন শাকিব নিজেই।

 

View this post on Instagram

 

A post shared by Shakib Khan (@theshakibkhan)

বৃহস্পতিবার শাকিব জানিয়েছেন, তিনি প্রায় একশোটি ফিল্মে অভিনয় করেছেন। প্রত্যেক ফিল্মের নায়িকার সাথে সম্পর্কে জড়ানোর কথা অস্বীকার করে শাকিব বলেছেন, তিনি মাত্র দুইজনকে বিয়ে করেছে। প্রসঙ্গত, শাকিবের প্রাক্তন স্ত্রীর নাম অপু বিশ্বাস (Apu Biswas)। তাঁর ও শাকিবের একমাত্র পুত্রসন্তানের নাম জয় (Abram Khan Joy)। শাকিবের মতে, বিচ্ছেদের জন্য কেউ বিয়ে করে না। সংসার কখনও একজনের জন্য সুখী হয় না। শাকিব নিজেও বর্তমানে একটি সুখী সংসার চান।

আরও পড়ুন -  শ্বশুরবাড়িতে আমার সমস্ত গয়না আছে, নিখিল অনেক টাকা নিয়েছে , নুসরত !

শাকিব জানেন, সেলিব্রিটিদের নিয়ে সাধারণ মানুষের উৎসাহ রয়েছে। তিনি মনে করেন, সেলেবদেরও ব্যক্তিগত জীবন রয়েছে। অযথাই তাঁর দুটি বিয়ের ঘটনাকে বড় করে দেখাচ্ছেন কিছু ঈর্ষাপরায়ণ মানুষ কারণ তাঁরা শাকিবের সফলতা পছন্দ করেন না বলে মনে করছেন। শাকিব টেনে এনেছেন ইলন মাস্ক, প্রসেনজিৎ চ্যাটার্জী (Prosenjit Chatterjee)র নাম। প্রসেনজিৎ তিনবার বিয়ে করেছেন। তা নিয়ে এত সমালোচনা হয়নি বলে মনে করেন শাকিব।

আরও পড়ুন -  Opi Karim: ‘আজকের মতো অসহায় সকাল যেন আর ফিরে না আসে’ অপি করিম, অভিনেত্রী

 শাকিব যখন সমালোচনা চান না, তিনি কেন বুবলির সাথে তাঁর বিয়ে ও বীরের জন্মের কথা এতদিন লুকিয়ে রেখেছিলেন। এই তথ্য প্রকাশ করতে পারতেন। প্রসেনজিৎ-এর সাথে শাকিবের তুলনা অপ্রাসঙ্গিক। প্রসেনজিৎ কিন্তু তাঁর বিয়ে ও সন্তানদের কথা লুকিয়ে রাখেননি। তাঁর ব্যক্তিগত জীবন সম্পর্কেও সমালোচনা হয়েছে।  প্রসেনজিৎ অত্যন্ত শালীনতার সাথে জীবন যাপন করেছেন।

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img