30 C
Kolkata
Saturday, May 4, 2024

Imran Khan: আমাকে হত্যার পরিকল্পনা করছে চারজন লোকঃ ইমরান খান

Must Read

 হত্যার পরিকল্পনা করা হচ্ছে, এমনটাই অভিযোগ করলেন পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খান।

শুক্রবার তিনি দাবি করেন, চার ব্যক্তি তাকে হত্যা করার পরিকল্পনা করছে। যদি তার কিছু হয়, তবে গোটা দেশের সামনে ওই চারজনের নাম ফাঁস করে দেয়া হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন।

শুক্রবার পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের মিয়ানওয়ালিতে একটি র‌্যালিতে অংশগ্রহণ করেন পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ পার্টির নেতা ইমরান খান। সেখানেই অভিযোগ করেন যে পাকিস্তান মুসলিম লিগ-নওয়াজের নেতারা তার বিরুদ্ধে ধর্মনিন্দার অভিযোগ আনছেন ধর্মীয় হিংসা ছড়িয়ে দিতে এবং দেশের সাধারণ মানুষকে তার বিরুদ্ধে উসকে দিতে।

আরও পড়ুন -  কোভিড-১৯ সংক্রান্ত পিআইবি’র প্রাত্যহিক সংবাদ

ইমরান খান বলেন, এর পিছনে অন্য খেলা রয়েছে। বন্ধ দরজার পিছনে চারজন আমাকে খুনের পরিকল্পনা করছে। ধর্মনিন্দার অভিযোগেই আমায় খুন করানোর চেষ্টা চলছে।

তিনি হুঁশিয়ারি দিয়ে বলেন, যদি আমার কিছু হয়, একটা ভিডিও প্রকাশ করা হবে যেখানে চারজন চক্রান্তকারীর নামই ফাঁস করে দেওয়া হবে।

আরও পড়ুন -  Asia Cup Super Four: সুপার ফোরের সূচী, এশিয়া কাপ

 আরও দাবি, যদি তিনি খুন হন, তবে বলা হবে যে ধর্মীয় নিন্দার কারণেই কোনও ধর্ম অন্ধ ব্যক্তি তাকে খুন করেছেন। তিনি খুন হলে, দেশ চক্রান্তকারীদের কখনও ক্ষমা করবে না বলে জানান তিনি।

আরও পড়ুন -  Suvendu Adhikari: বিশ্বকাপে পাকিস্তানের হারে কটাক্ষের সুর, শুভেন্দু অধিকারী

উল্লেখ্য়, এই প্রথম নয়, এর আগেও প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খান বলেছিলেন যে তার প্রাণহানির আশঙ্কা রয়েছে।

তার প্রতি হুমকির আলোকে, প্রধানমন্ত্রী শেহবাজ শরীফও ইমরান খানের নিরাপত্তা জোরদার করার নির্দেশ দিয়েছিলেন। যার পরে খানকে নিরাপদ রাখতে খাইবার পাখতুনখাওয়া, ইসলামাবাদ, গিলগিট-বাল্টিস্তানের থেকে ২৫০ জনেরও বেশি নিরাপত্তা বাহিনীকে মোতায়েন করা হয়েছে।

সূত্রঃ  এক্সপ্রেস ট্রিবিউন। ছবিঃ সংগৃহীত।

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img