37 C
Kolkata
Saturday, May 4, 2024

Anushka Sharma: আদুরে পোস্ট শেয়ার করেছেন অনুষ্কা, বরকে মিস করছেন

Must Read

 বিরাট কোহলির ২০২২ সালের এশিয়া কাপ বেশ ভালোই কেটেছে।  ভারতের হয়ে সবচেয়ে বেশি নম্বর তোলা দ্বিতীয় ব্যাটসম্যান।

যেরকমটা ভাবা হয়েছিল তেমন হয়নি এশিয়া কাপ। সুপার ফোর পর্ব থেকেই ছিটকে বেরিয়ে যেতে হয়েছিল।  এখন নতুন সম্ভাবনা, নতুন উন্মাদনা। টি২০ বিশ্বকাপের আগে ঘরের মাঠ মোহালিতে রয়েছে অস্ট্রেলিয়া এবং দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি২০ সিরিজ। সেখানে পৌঁছেও গেছে ভারতীয় দল। তবে বিরাট যেতে না যেতেই তাকে মিস করতে শুরু করেছেন অনুষ্কা। মনের কষ্ট সোশ্যাল মিডিয়াতেও শেয়ার করে নিয়েছেন ভামিকার মা। বেশ আদুরে একটা পোস্ট শেয়ার করেছেন,সাথে বরের সঙ্গে ছবি।

আরও পড়ুন -  অক্ষরা সিং বন্ধ ঘরে কী করলেন খেসারি লাল যাদবের সঙ্গে, ঘর আগুন হয়ে গেলো, ভিডিও ভাইরাল

 বিতর্ক কাটিয়ে ২০১৭ সালে বিয়ে করেন বিরাট আর অনুষ্কা। ২০২০ সালে তাদের জীবনে আসে ছোট্ট ভামিকা। এখন লন্ডনে আছেন অভিনেত্রী, পরের ছবি চাকদা এক্সপ্রেসের শ্যুটে। এশিয়া কাপের পর সময় বের করে মেয়ে-বউয়ের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন বিরাট। এখন সেখান থেকে ফিরে কোহলি মোহালিতে।

আরও পড়ুন -  প্রধানমন্ত্রী ৫ই নভেম্বর আন্তর্জাতিক বিনিয়োগকারীদের গোলটেবিল বৈঠকের ভার্চুয়ালি পৌরহিত্য করবেন

সোশ্যাল মিডিয়ায় বিরাটের সঙ্গে একটা ছবি দিয়ে অভিনেত্রী লিখলেন, ‘গোটা দুনিয়াটাই উজ্জ্বল হয়ে ওঠে, অনেক মজাদার হয়ে ওঠে, সবমিলিয়ে অনেক অনেক সুন্দর হয় এই মানুষটার সঙ্গে থাকলে, তা সে বায়ো বাবেলে হোটেলের ঘরেই থাকা হোক না কেন।’

আরও পড়ুন -  Virat Kohli: অনুষ্কা শর্মা কি জানালেন? কোহলির সেঞ্চুরির পর, বেড়ে গেল সম্মান

অনুষ্কার এই খুল্লামখুল্লা প্রেম নিবেদন মন কেড়ে নিয়েছে তার অনুরাগীদের। সহকর্মীরাও জানিয়েছেন অনেক ভালোবাসা। কমেন্টে বিরাট দিয়েছেন লাভ ইমোজি। রেড হার্ট ইমোজি দিয়েছেন রণবীর সিং-ও। এক অনুরাগী কমেন্টে লিখেছেন, ‘আইডল’। অপরজন লিখলেন, ‘তাও কেন যে মানুষ এদের জুটিকে কটাক্ষ করে আমি বুঝতে পারি না। একসঙ্গে সত্যি ওরা কমপ্লিমেন্ট করে একে-অপরকে।’ সূত্রঃ  হিন্দুস্থান টাইমস।

Latest News

Weather Forecast: তাপপ্রবাহের তেজ কমছে, খুব শীঘ্রই স্বস্তির বৃষ্টি ঝেঁপে আসছে

Weather Forecast: তাপপ্রবাহের তেজ কমছে, খুব শীঘ্রই স্বস্তির বৃষ্টি ঝেঁপে আসছে। দক্ষিণবঙ্গের বেশ কিছু জেলায় তাপপ্রবাহ দেখা গেছে বিগত কয়েকদিনে।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img