39 C
Kolkata
Friday, May 3, 2024

বিশ্বকর্মা পুজোর দিনেই বৃষ্টিতে ভিজল রাজ্যের একাধিক জেলা

Must Read

পুজোর দিনের সকাল থেকেই রাজ্যের বিভিন্ন অংশে আকাশের মুখ ভার। আজ শনিবার বিশ্বকর্মা পুজো। বাঙালির কাছে বিশ্বকর্মা পুজো মানেই দুর্গাপুজো শুরু।

 সকাল থেকেই মেঘলা আকাশ এবং রাজ্যের বিভিন্ন প্রান্তে ইতিমধ্যে শুরু হয়েছে হালকা থেকে মাজারে বৃষ্টিপাত। প্রায় রোজের মতোই আকাশ ঢেকেছে কালো মেঘে এবং নেমেছে ঝমঝমিয়ে বৃষ্টি। ঘুড়ি ওড়ানো তো দূরে থাক পুজোর জন্য ঠিকমতো প্রস্তুতিও নিতে পারছে না সাধারণ মানুষ।

আরও পড়ুন -  প্রেমে মজেছেন রাশমিকা

বিশ্বকর্মা পুজোর দিনটার জন্য প্রায় গোটা বছর অপেক্ষা করেন সাধারণ মানুষ। ছুটির দিনে পরিবারের সদস্যদের সাথে বা বন্ধু-বান্ধবদের সাথে ছাদে উঠে ঘুড়ি ওড়ানো প্রত্যেকের কাছে ইমোশন।

আরও পড়ুন -  LPG Cylinder: মাত্র ৭৫০ টাকায় গ্যাস বুক করুন এই পদ্ধতিতে, বিস্তারিত জানুন

 সবকিছুর জন্য দায়ী নতুন করে সৃষ্টি হওয়া নিম্নচাপ। আলিপুর আবহাওয়া দপ্তর সূত্রে খবর আজকের পর দুর্গাপূজার সময়েও বৃষ্টি হওয়ার জোরালো সম্ভাবনা রয়েছে। দক্ষিণবঙ্গের প্রায় সব জেলাতেই আজ শনি ও আগামীকাল রবিবার বিক্ষিপ্ত বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

উত্তরবঙ্গে ভারী বৃষ্টির পূর্বাভাস রয়েছে। আগামী ২৪ ঘন্টায় ভারী বৃষ্টিতে ভিজতে পারে দার্জিলিং, আলিপুরদুয়ার, কোচবিহার, জলপাইগুড়ি এই পাঁচ জেলা। আগামী সপ্তাহে নিম্নচাপ সৃষ্টি হবে বঙ্গোপসাগরে। নতুন করে ঘূর্ণাবর্ত তৈরি হবে আগামী রবিবার। উত্তর-পশ্চিম ও পশ্চিম মধ্য বঙ্গোপসাগরে এই ঘূর্ণবাত্ত থাকার সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন -  একাধিক রাজ্যে বজ্রবিদ্যুৎসহ বৃষ্টিপাত, সাথে ঝোড়ো হাওয়া, Weather Update

Latest News

Dance Video: রূপসী যুবতীর অন্তর্বাস পরেই সাহসী নাচ, এখন ঝড়ের বেগে ভাইরাল ভিডিও

Dance Video: রূপসী যুবতীর অন্তর্বাস পরেই সাহসী নাচ, এখন ঝড়ের বেগে ভাইরাল ভিডিও। এই নতুন প্রজন্মের সামনে সোশ্যাল মিডিয়া হচ্ছে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img