30 C
Kolkata
Saturday, May 4, 2024

ভোজপুরি অভিনেত্রী নেহা মালিকের সাহস, জিমে পোজ দিলেন অভিনেত্রী

Must Read

 লুক এবং বোল্ডনেসের কারণে কয়েক বছর যাবত সোশ্যাল মিডিয়ার চর্চার কেন্দ্র বিন্দুতে রয়েছেন অভিনেত্রী নেহা মালিক।

প্রায় আমরা ওনার এক একটি নতুন সিজলিং অবতার দেখে একেবারে চমকে থাকি। সোশ্যাল মিডিয়াতে ও তার ফলোয়ারের সংখ্যা দিন দিন বাড়তে শুরু করেছে, এই নতুন নতুন বোল্ড ছবির দৌলতে।

 ভক্তরা তাকে এক ঝলক দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন। পাপারাজ্জিদের কাছেও তিনি অত্যন্ত জনপ্রিয় তার আকর্ষণীয় লুকসের জন্য। আবারও সোশ্যাল মিডিয়াতে তিনি জনপ্রিয় হয়ে উঠেছেন তার এরকমই একটি ছবির জন্য।

আরও পড়ুন -  কোপা আমেরিকা আয়োজন নিয়ে শঙ্কা !

সম্প্রতি জিমে গিয়ে একটি ফটোশুট করিয়েছেন অভিনেত্রী নেহা মালিক। ছবিতে তাকে দেখা যাচ্ছে একটি মাল্টি কালার স্পোর্টস ব্রালেট পরে থাকতে। সাথেই তার পরনে রয়েছে একটি গোলাপি রঙের জিম প্যান্ট। তার সাথেই পুরো লুক কমপ্লিট করার জন্য তিনি সাদা রঙের জুতো পরেছেন। নিজের লুককে আরো আকর্ষণীয় করে তোলার জন্য তিনি চুল খোলা রেখেছেন।

আরও পড়ুন -  নবরাত্রির প্রথম দিনে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা

 ছবিতে দেখা যাচ্ছে নেহা মালিক ডাম্বেল তুলে ক্যামেরার সামনে বিভিন্ন ভাবে পোজ দিয়েছেন। তাকে জিম লুকেও অত্যন্ত আকর্ষণীয় দেখাচ্ছে এবং তার লুক যাতে আরো ভালোভাবে ফুটে ওঠে তার জন্য তিনি জিমের বিভিন্ন জায়গাতে দাঁড়িয়ে ছবি তুলেছেন। ইনস্টাগ্রামে এবং অন্যান্য সোশ্যাল মিডিয়াতে এই সমস্ত ছবি ইতিমধ্যেই ঝড় তুলেছে। অনেকেই তার এই সমস্ত ছবি দেখে কমেন্ট করেছেন এবং ছবি শেয়ার করেছেন।

আরও পড়ুন -  Sovan-Baishakhi: অভিমানের সুর শোভন বান্ধবী বৈশাখীর গলায়, নোংরা প্রস্তাব দিতে চেয়েছিলেন বিজেপি নেতারা

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img