35 C
Kolkata
Thursday, May 16, 2024

টপ নামিয়ে দিলেন মাধুরী দীক্ষিত কাঁধ থেকে, ইচ্ছাকৃতভাবে, কেন?

Must Read

৯০ দশকের প্রথম সারির অভিনেত্রী মাধুরী দীক্ষিত। শুরুর সময় থেকেই একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন।

 ভালো অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি ভালো নৃত্যশিল্পী। তবে সম্প্রতি নিজের অভিনয় কিংবা নাচের সূত্র ধরে নয় পুরনো একটি ইভেন্টের ভাইরাল হওয়া ভিডিওর সূত্র ধরেই চর্চার মাধুরী দীক্ষিত।

দু’বছর আগে ক্যাটরিনা কাইফ ও সালমান খানের সাথে ৩০’তম আইআইএফএ’এর সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন অভিনেত্রী। সেখানে একটি মেরুন রঙের বোল্ড ড্রেসে দেখা মিলেছিল মাধুরী দীক্ষিতের। সাজ পূরনের জন্য মানানসই হাইহিল ও খোলা চুলে ছিলেন তিনি। সাথে একটি মেরুন রঙের ব্লেজারও কাঁধে ঝুলিয়েছিলেন তিনি। অভিনেত্রীকে দুর্দান্ত লাগছিল। এই সাংবাদিক সম্মেলনেই নিজের পোশাকের জন্য কিছুক্ষণের জন্য হলেও অস্বস্তিতে পড়েছিলেন অভিনেত্রী, তার ঝলক মিলেছে ভাইরাল হওয়া ভিডিওতেই।

আরও পড়ুন -  অভিনেত্রী Nia Sharma, সাদা কাট-আউট পোশাক চাবুক ফিগারে

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় তার পোশাক কাঁধ থেকে হালকা নেমে গিয়েছিল। বলিউডের একজন প্রথম সারির অভিনেত্রী হিসেবে এই ধরনের পরিস্থিতি সামলানোর যথেষ্ট অভিজ্ঞতা রয়েছে তার। এদিন অভিনেত্রীর হাবে ভাবেই সবটা স্পষ্ট হয়েছে সকলের কাছে। তিনি সাংবাদিকদের সাথে কথা বলতে বলতেই নিজের পোশাকটি ঠিক করে নেন এবং ব্লেজারটি কাঁধে টেনে নেন। কিছুক্ষণের জন্য অস্বস্তিতে পড়লেও বোল্ড ভাবেই তিনি যে পুরো ব্যাপারটি সামলে নিয়েছিলেন।

আরও পড়ুন -  Madhuri Dixit: মাধুরী দীক্ষিতের আপত্তি কামব্যাক শব্দ নিয়ে

আজকের দিনে দাড়িয়েও বর্তমানের অভিনেত্রীদের সাথে টেক্কা দেন মাধুরী দীক্ষিত। একাধিক ডান্স রিয়্যালিটি শোয়ের মঞ্চে বিচারক হিসেবে দেখা যায়।

বড়পর্দার পাশাপাশি ইতিমধ্যেই ওয়েব প্ল্যাটফর্মেও কাজ করে ফেলেছেন অভিনেত্রী। নেটফ্লিক্সের ‘দ্যা ফেম গেম’এ মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন তিনি। এই ওয়েব সিরিজ দর্শকমহলেও যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেছে, পাশাপাশি অভিনেত্রীর অভিনয়ও আবারো মুগ্ধ করেছে সকলকে।

আরও পড়ুন -  Rakhi Sawant: রোমান্টিক হলেন রাখি সাওয়ান্ত, স্বামী আদিলের সাথে খোলামেলা অবস্থায়, ইন্টারনেটে ভাইরাল ভিডিও

Latest News

Petrol Price: পেট্রোল-ডিজেলের দাম কলকাতায় কতো হলো? জানুন

Petrol Price: পেট্রোল-ডিজেলের দাম কলকাতায় কতো হলো? জানুন।  বিভিন্ন জ্বালানি তেলের সংস্থাগুলি পেট্রোল ও ডিজেলের দাম আপডেট করে প্রতিদিন। গোটা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img