38 C
Kolkata
Friday, May 17, 2024

Kacher Manush: ‘কাছের মানুষ’ এর ট্রেলার মুক্তি, সিনেমাপ্রেমীরা অপেক্ষায়

Must Read

সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই কানে আসছে এই সংলাপ। “টাকা থাকলেই তো আর ভালো থাকা যায় না ,
কাছের মানুষগুলোকেও তো লাগে নাকি।”

 পথিকৃৎ বসু পরিচালিত ‘কাছের মানুষ’এর ট্রেলার মুক্তি পেতেই শোরগোল পড়েছে সিনেমামহলে। গতবছর মহালয়াতেই দেব, ইশা ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায় অভিনীত এই ছবির অনুষ্ঠানিক ঘোষণা করেছিলেন দেব নিজেই। আর তারপর থেকেই ছবির শুটিংয়ের একাধিক ঝলক মিলেছে সোশ্যাল মিডিয়াতে।

সম্প্রতি সেই ছবির মুক্তি কথা প্রকাশ্যে আসতেই উচ্ছ্বসিত সকলে।

এবার পুজোয় একগুচ্ছ ছবির সম্ভার নিয়ে উপস্থিত থাকতে চলেছেন গোটা টলিউড ইন্ডাস্ট্রির পরিচালকরা। তাদের মধ্যে অন্যতম বর্তমানের তরুণ পরিচালক পথিকৃৎ বসু। ‘হরিপদ ব্যান্ডওয়ালা’, ‘টোটাল দাদাগিরি’, ‘ফিদা’, ‘কে তুমি নন্দিনী’র মতো একাধিক ছবির পরিচালনা এর আগেও করেছেন পথিকৃৎ।

আরও পড়ুন -  Sara Tendulkar: শচীন কন্যা সারা টেন্ডুলকার, শীঘ্রই বলিউডে আসবেন

 এবার নিজের দর্শকদের জন্য নতুন কিছু নিয়ে হাজির হতে চলেছেন পরিচালক। আর তার সেই নতুন কিছুর পথ চলাতেই তার সঙ্গ দিয়েছেন দেব, প্রসেনজিৎ ও ইশা।

সম্প্রতি মুক্তি পাওয়া ট্রেলারের শুরুতেই কালজয়ী সিনেমা ‘জীবন কাহিনীর’ উল্লেখযোগ্য একটি অংশের ঝলক মিলেছে। দেখা গিয়েছে বিকাশ রায় ও অনুপ কুমারের মতো দুই কালজয়ী অভিনেতারও। তারপরেই দেখা মিলেছে কুন্তল ওরফে দেব ও জীবনবীমা কোম্পানির এজেন্ট সুদর্শন অর্থাৎ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের। আত্মগ্লানী নিয়ে হতাশায় জর্জরিত কুন্তল। ছবিতে তার মায়ের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে তুলিকা বসুকে, যার জন্য নিজের জীবন দিতেও প্রস্তুত কুন্তল। তার মৃত্যুতেই লাভবান হবে জীবনবীমা কোম্পানির সুদর্শন। সেই জন্যই সে মৃত্যুর মুখে ঠেলে দিচ্ছে কুন্তলকে।

আরও পড়ুন -  Team India: রাহুল দ্রাবিড়ের চুক্তি শেষ, টিম ইন্ডিয়ার পরবর্তী কোচ কে?

ভালোভাবে বেঁচে থাকতে গেলে প্রয়োজন টাকা। আর কাছের মানুষের জীবন মসৃণ করতে গেলে মরতে হবে কুন্তলকে, এমন কথাই কুন্তলকে বোঝাচ্ছে সুদর্শন। তাকে মৃত্যুর একাধিক পথ বাতলে দিচ্ছে সুদর্শন নিজেই। তবে শেষপর্যন্ত সবটাই ভেস্তে যায় এক নতুন কাছের মানুষের আগমনে।

আরও পড়ুন -  ‘আয় খুকু আয়’ আগামীকাল মুক্তি পেতে চলেছে

হতাশা ও আত্মজ্ঞানীতে ভুগতে থাকা কুন্তলের জীবনে দমকা হওয়ার মতো হাজির হয় ইশা। জীবনে বেঁচে থাকার নতুন মানে খুঁজে পায় কুন্তল। শেষপর্যন্ত শেষ পরিণতি কি হতে চলেছে! তা জানতে গেলে আরো কিছুটা অপেক্ষা করতে হবে। পুজোর মধ্যেই মুক্তি পাচ্ছে এই ছবি। ৩০’শে সেপ্টেম্বর থেকেই বড়পর্দায় দেখা যাবে পথিকৃৎ বসু পরিচালিত ‘কাছের মানুষ’।

Latest News

Cyclone News: ঘূর্ণিঝড় কি বাংলায় আসবে? কি বলছে মৌসম ভবন

Cyclone News: ঘূর্ণিঝড় কি বাংলায় আসবে? কি বলছে মৌসম ভবন।  এখন শোনা যাচ্ছে, একটি ঘূর্ণিঝড় নাকি আছড়ে পড়তে পারে বাংলায়।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img