34 C
Kolkata
Friday, May 17, 2024

সাবরিনা সুলতানা কেয়া, এবার ‘পরাণের পরাণ’ নদী চরিত্রে

Must Read

বাংলাদেশের চলচ্চিত্রের নায়িকা সাবরিনা সুলতানা কেয়া একের পর এক নতুন নতুন সিনেমায় অভিনয় করে যাচ্ছেন। আবার নতুন একটি সিনেমার কাজ শুরু করেছেন।

সিনেমার নাম ‘পরাণের পরাণ’। এখানে কেয়া অভিনয় করছেন নদী চরিত্রে। সিনেমাটির কাহিনী, চিত্রনাট্য ও পরিচালনা করছেন সালমান জসিম। কেয়ার বিপরীতে অভিনয় করছেন অনিক রহমান অভি। কেয়া জানান,  এরইমধ্যে তিনি এই সিনেমার শুটিং-এ অংশ নিয়েছেন। বাবার চরিত্রে অভিনয় করছেন কাজী হায়াৎ।

আরও পড়ুন -  দল বিরোধী কাজের জন্য একজন জেলা পরিষদের মেম্বার সহ মোট ১৬ জনকে শোকজ করল বিজেপি

কেয়া বলেন,‘পরাণের পরাণ সিনেমার গল্পটা এক কথায় অসাধারণ। সেই কারণে সিনেমাটিতে কাজ করছি।  সত্যি বলতে কী এর আগেও যে নতুন ছয়টি সিনেমাতে আমি অভিনয় করেছি প্রত্যেকটিরই গল্প এক কথায় দুর্দান্ত। আমি যে কারণে প্রতিটি সিনেমা নিয়েই আশাবাদী। গল্প ভালো হলে কাজ করতে ভালো লাগে। পরাণের পরাণ’রও গল্প ভালোলাগলো তাই কাজ করছি এবং কাজটা উপভোগ করছি আমি। আশা করি ভালোভাবে কাজ শেষ হলে সিনেমাটি যথাসময়ে মুক্তি পেলে সবার ভালো লাগবে।’

আরও পড়ুন -  Mother: পুটু পিসি ওরফে সোহিনী, মা হতে চলেছেন

কেয়া জানান, এরইমধ্যে তিনি শেষ করেছেন মেহেদী হাসানের ‘জল জোছনা’ সিনেমার কাজ। এই সিনেমাতেও একটি চমৎকার চরিত্রে তাকে অভিনয়ে দেখবেন দর্শক। ‘জল জোছনা’ সিনেমাটি নিয়েও যে কারণে আশাবাদী কেয়া।

আরও পড়ুন -  দোল পূর্ণিমায় উপলক্ষ্যে সত্যনারায়ণ পুজো

মুক্তির অপেক্ষায় রয়েছে কেয়া অভিনীত আলী আজাদের ‘বনলতা’, রাকিবুল আলম রাকিবের ‘কথা দিলাম’, ‘ইয়েস ম্যাডাম’, ‘সীমানা’ও ইভান মল্লিকের ‘মোনাফিক’। সিনেমাগুলোতে তার বিপরীতে রয়েছেন সাইফ খান, শিপন মিত্র, জামশেদ শামীম।

 কেয়া বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যকরী সদস্য।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img