30 C
Kolkata
Tuesday, October 4, 2022

Suhana Khan: সুহানা খান মদ্যপানে আসক্ত!

Must Read

সোশ্যাল মিডিয়ায় মানুষের নির্ভরতা যত বাড়ছে, তত বাড়ছে ট্রোলিং এর প্রবণতাও। বলিউড তারকাদের ট্রোল করা হয়। এখনও অবধি সবচেয়ে বেশি ট্রোলিং এর শিকার হয়েছেন সুহানা খান (Suhana Khan) ও রণবীর কাপুর (Ranbir Kapoor)।

 আগে গায়ের রঙ নিয়ে প্রায়ই কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে। এমনকি তাঁর ভাইটাল স্ট্যাটিস্টিক্স নিয়েও অশ্লীল কটাক্ষের সম্মুখীন হয়েছেন। এবার যেন মাত্রা ছাড়িয়ে গেল। সম্প্রতি কিছু নেটিজেন মন্তব্য করেছেন, সুহানা ও রণবীর আকন্ঠ মদ্যপান করে থাকেন।

নেটিজেনদের একাংশের মনে হয়েছে, রণবীর ও সুহানার হাঁটা-চলা নাকি মদ্যপদের মতো। তাঁদের দেখে মনে হয় তাঁরা প্রায় সবসময়ই আকন্ঠ মদ্যপান করে থাকেন। সাম্প্রতিক কালে সুহানা ও রণবীরের বেশ কয়েকটি ভিডিও দেখে তা মনে হয়েছে নেটিজেনদের। রণবীর ও সুহানা ইদানিং রীতিমত সমালোচিত হচ্ছেন। তাঁদের দেখে নাকি মনে হয়, তাঁরা চূড়ান্ত নেশাগ্রস্ত। নেটিজেনদের মধ্যে অনেকেই রয়েছেন যাঁরা মনে করছেন, না জেনে রণবীর ও সুহানাকে ট্রোল করা উচিৎ নয়।

Latest News

Nobel Prize In Physics: ৩ বিজ্ঞানী নোবেল পেলেন, পদার্থবিজ্ঞানে

কোয়ান্টাম টেকনোলজিতে অবদানের জন্য পদার্থবিজ্ঞানে চলতি বছর নোবেল পুরস্কার পেলেন তিন বিজ্ঞানী। মঙ্গলবার সুইডেনের স্টকহোমে রয়্যাল সুইডিস অ্যাকাডেমি পদার্থবিজ্ঞানে নোবেল...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img