39 C
Kolkata
Friday, April 26, 2024

Tuchel: অজুহাতে শীর্ষে চেলসি বস থমাস টুখেল

Must Read

খেলায় জয় পরাজয় থাকবেই, প্রতিটি খেলার নিয়ম তাই বলে। এর বাইরে ফুটবল নয়। পছন্দের ক্লাব কোনো সময় জিতবে আবার কোনো সময় পরাজয়ের স্বাদ গ্রহণ করবে। তবে কিছু কোচ সাফল্যের ভাগ নিজের কাধে নিলেও ব্যার্থতার বেলায় শুধুই অজুহাত দেখায়।

আরও পড়ুন -  Messi-Ronaldo: মেসি-রোনালদোর দ্বৈরথ, আজ রাতে

ম্যাচ হারার পর এমনও দেখা যায় পরাজয়ের গ্লানী কাটাতে সেসব কোচরা মাঠের ঘাসের দোষ কিংবা খেলা পরিচালনায় থাকা রেফারির দোষ দিতেও দ্বিধা করে না।

 কিছু দিন আগে ইংলিশ প্রিমিয়ার লিগের প্রথম ম্যাচে ফুলহামের সঙ্গে ২-২ গোলে ড্র করার পর মাঠ অনেক বেশি শুকনা ছিল বলে মন্তব্য করে আলোচনায় এসেছেন লিভারপুল বস ইয়ুর্গেন ক্লপ।

আরও পড়ুন -  VIDEO: গোপনে কুকীর্তি খেসারির শুভি শর্মার ঘরে, বাচ্চাদের সামনে দেখবেন না

 এমন অজুহাত দেয়ার তালিকায় প্রিমিয়ার লিগের কোচদের মধ্যে ২০২০-২১ মৌসুমে যারা রয়েছেন তাদের নিয়ে একটি তালিকা করেছে ফুটবলভিত্তিক পোর্টাল দ্য অ্যাথলেটিক।

 ৪৯২টি সাক্ষাৎকার বিশ্লেষণ করে এই তালিকা তৈরি করেছে তারা। তাদের হিসাবে, তালিকায় শীর্ষে রয়েছেন চেলসি বস থমাস টুখেল (৫৭.৯ শতাংশ)। তার পরেই রয়েছেন আর্সেনাল কোচ মিকেল আরতেতা (৫৫.৫)। তিনে রয়েছেন ম্যানইউ কোচ রালফ রাংনিক (৪০), চারে রয়েছেন লিভাপুল কোচ ইয়ুর্গেন ক্লপ (৩৩.৩)।

আরও পড়ুন -  'Hand of God' Jersey: নিলামে ম্যারাডোনার ‘হ্যান্ড অব গড’ জার্সি বিক্রি

Latest News

Weather Forecast: তাপপ্রবাহ জেলায় জেলায়! সাথে রয়েছে ভ্যাপসা গরম

Weather Forecast: তাপপ্রবাহ জেলায় জেলায়! সাথে রয়েছে ভ্যাপসা গরম।  গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img